বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জে নুর আলম বাহিনী নৃশংসতা এবার খুন হলেন শিবপাশার চয়ন রায়

  • আপডেট টাইম বুধবার, ২৯ মার্চ, ২০১৭
  • ৪৫৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ বাজারে নূর বাহিনীকে চাঁদা না দেওয়ায় খুন হলেন শিবপাশা গ্রামের নারায়ন চন্দ্র রায়ের পুত্র চয়ন রায়। গতকাল ২৮ মার্চ রাত অনুমান ১০.০০ ঘটিকার সময় নূর আলম তার বাহিনী নবীগঞ্জ বাজারের
ব্যবসায়ী নারায়ন চন্দ্র রায়ের মালিকানাধীন রাজলক্ষী মিষ্টান্ন ভান্ডারে চাঁদাবাজী করতে যায়। ওই সময় দোকানের ক্যাশ কাউন্টারে তাঁর ছেলে চয়ন রায় বসা ছিল।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক যুবক ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়-নিহত চয়ন রায় সন্ত্রাসীদের চাঁদা দিতে অস্বীকার করলে নূর আলম বাহিনীর সন্ত্রাসীরা দোকানের সামনে দুইটি ককটেল এর বিস্ফোরন ঘটায়। এর ফলে লোকজনভয়ে নিরাপদ দূরত্বে চলে যায়। ওই সময় দোকান ও দোকান এলাকার আশ-পাশ ফাঁকা হয়ে যায়। কিছুক্ষণ পর গুলির শব্দ শুনা যায়। ঘটনার প্রায় আধা ঘন্টাপর পুলিশ ঘটনাস্থলে আসে এবং চয়ন রায়কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা জানান, সন্ত্রাসী বাহিনী চয়ন রায়ের শরীরে পরপর দুইটি গুলি করে এবং ঘটনাস্থলেই সে মারা যায়। তিনি খবর পেয়ে ফোর্স নিয়ে নিজেই ঘটনাস্থলে চলে আসেন এবং ভিকটিম চয়ন রায়কে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ভিকটিমকে মৃত বলে ঘোষনা করেন। ময়না তদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় কোন মামলা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন ভিকটিমের পরিবারের পক্ষ থেকে এখনও কোন অভিযোগ দায়ের করা হয়নি। তবে অজ্ঞাতনামা কয়েকজনের নামে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করবে। মামলা দায়েরের পরপরই পুলিশ আসামীদের গ্রেফতারের জন্য অভিযান চালাবে।
অপর একটি সূত্রে জানা যায়, এ হত্যাকান্ডের সাথে জড়িত রয়েছে ক্ষমতাসীন দলের ছাবির মিয়া নামের এক প্রভাবশালি নেতা। যিনি পুর্বে জামায়াত ইসলামি রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি ২০১৪ইং সালে ক্ষমতাসিন আওয়ামীগে যোগদান করেন। এ হত্যা কান্ডের ঘটনায় নবীগঞ্জ বাজার সহ আশ-পাশ এলাকায় আতংক বিরাজ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com