শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকা অচেতন অবস্থায় যুবক উদ্ধার

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭
  • ৪২৭ বা পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলার শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ এলাকা থেকে ধ্র“ব সরকার (৪৫) নামের এক ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। সে মাধবপুর উপজেলার দুর্গাপুর গ্রামের নিতেন্দ্র সরকারের পুত্র। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় লোকজন ওই ব্যক্তিকে নুতন ব্রীজ এলাকায় অচেতন অবস্থায় পড়ে থাকতে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে।
এ সময় হাসপাতালে আসা ওই ব্যক্তির ভাতিজা জানান, গত বুধবার আত্মীয়ের বাড়িতে ভৈরব এলাকায় বেড়াতে যান ধ্র“ব সরকার। গতকাল বৃহস্পতিবার দুপুরে বাড়ির উদ্দেশ্যে আসার জন্য ভৈরব থেকে সিলেটগামী একটি বাসে উঠেন। পথিমধ্যে অজ্ঞান পার্টির সদস্যরা তাকে অচেতন করে সর্বস্ব ছিনিয়ে নেয়। পরে নতুন ব্রীজ এলাকায় নামিয়ে দেয় বাসের কনন্ট্রাক্টর।
স্থানীয় লোকজন ধ্র“বকে উদ্ধার করে আত্মীয় স্বজনকে খবর দিলে ভাতিজা ছুটে আসেন। রাত ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই ব্যক্তির জ্ঞান ফিরে আসেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com