রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৮:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে পারিবারিক বিষয় নিয়ে বাকবিতন্ডা ॥ পুত্রের হাতে পিতা খুন হবিগঞ্জে স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম ॥ রোহিঙ্গাদের নিজ দেশে প্রত্যাবর্তনই উত্তম পন্থা শহরের বিভিন্ন স্কুল ও কলেজের সামন থেকে ১২ রোমিও আটক পরিবারের মুছলেখায় মুক্তি ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে চুনারুঘাটের ১ জনের মৃত্যু নবীগঞ্জে বউ-শাশুড়ীর ঝগড়া প্রাণ গেল সবুর হোসেনের বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে দেশকে পিছিয়ে দিয়েছিল-এমপি মিলাদ গাজী বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা গড়াই হোক জাতীয় শোক দিবসের অঙ্গীকার-এমপি মজিদ খান পইলে শহীদ এনাম স্মৃতি সংঘের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তিতখাই-চান্দপুর সড়কটি সংস্কার কাজ বন্ধ ॥ জনদুর্ভোগ চরমে বানিয়াচঙ্গে চেক ডিজঅনার মামলার সাজা প্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার
বানিয়াচংয়ে আগ্নেয়াস্ত্র সহ দুর্ধর্ষ ডাকাত টেনু গ্রেপ্তার

বানিয়াচংয়ে আগ্নেয়াস্ত্র সহ দুর্ধর্ষ ডাকাত টেনু গ্রেপ্তার

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচংয়ে আগ্নেয়াস্ত্র ও রামদাসহ দুর্ধর্ষ ডাকাত টেনু (২৮) কে পুলিশ গ্রেফতার করেছে। সে কাগাপাশা ইউনিয়নের ওমরপুর উত্তরপাড় গ্রামের গজম্বর আলীর পুত্র।
পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার বিকেলে বানিয়াচং থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে টেনু আগ্নেয়াস্ত্রসহ তার নিজ বাড়িতে অবস্থান করছে।
খবর পেয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক, সেকেন্ড অফিসার এসআই ওমর ফারুক মোড়ল, এসআই মোস্তাক আহমেদ, এএসআই আবুল খায়ের, এএসআই জালাল, এএসআই মোজাম্মেল, এএসআই খলিলসহ একদল পুলিশ বিকেল ৫টা ১০ মিনিটে তার বাড়ি ঘেরাও করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত টেনু পালাবার চেষ্টা করে। কিন্তু পুলিশ বেষ্টনি থাকার কারণে সে পালাতে ব্যর্থ হয়। পরে পুলিশ তার ঘর থেকে তাকে গ্রেফতার করে এবং তল্লাশি করে একটি দেশীয় পাইপগান, দুইটি গুলি ভর্তি কার্তুজ, ৫টি রামদা ও লম্বা একটি লোহার রড উদ্ধার করে। ডাকাত টেনুর বাড়িতে পুলিশের অভিযান চলাকালে এলাকার উৎসুক জনতা উপস্থিত হয়ে তার দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান। অস্ত্রসহ গ্রেফতারকৃত ডাকাত টেনুকে কড়া পুলিশ প্রহরায় বানিয়াচং থানায় নিয়ে আসার পর উপজেলা সদরে জানাজানি হলে সেখানেও উৎসুক জনতা ভিড় জমান এবং তার শাস্তির দাবি করেন। রাতে টেনুর বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com