বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

নবীগঞ্জে স্কুল ছাত্র শাহনাজ হত্যা আসামী সুজন ১ দিনের রিমান্ডে

  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭
  • ৩৮৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের বহুল আলোচিত বোয়ালজুর গ্রামের স্কুল ছাত্র শাহনাজ হত্যাকান্ডের নায়ক গ্রেফতারকৃত সুজন মিয়াকে াজজ্ঞাসাবাদের জন্য ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত। গত ১৬ মার্চ ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে। পরে হত্যাকান্ড সম্পর্কে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন জানানো হয় আদালতে। গতকাল সোমবার রিমান্ড আবেদনের শুনানী শেষে বিজ্ঞ আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বাদী পক্ষে মামলা পরিচালনা করেন আইনজীবি তাজুল উদ্দিন আহমেদ সুফি। বিবাদীর পক্ষে ছিলেন এডভোকেট আকল মিয়া।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি’র এস.আই মোঃ আব্দুল করিম এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সুজন গ্রেফতারে অনেক তথ্য বেরিয়ে এসেছে। অচিরেই তার অন্যান্য সহযোগীদের আইনের আওতায় আনা হবে। তদন্তের স্বার্থে তথ্য গোপণ রাখা হয়েছে।
উল্লেখ, উপজেলার ক্রাইমজোন হিসাবে খ্যাত বোয়ালজুর গ্রামে দু’পক্ষের মধ্যে যুগ যুগ ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে ঘর-বাড়ি, সহায় সম্পত্তি দখল, খুন, রাহাজানি, লুটপাট ও দাঙ্গা-হাঙ্গামার ঘটনা সংঘটিত হয়। এসব ঘটনায় থানা ও আদালতে একাধিক মামলা রয়েছে। সর্বশেষ গত ৪ ডিসেম্বর একই গ্রামের কৃষক ইউনুছ মিয়ার পুত্র আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৮ম শ্রেনীর ছাত্র শাহনাজ (১৬) কে ফুটবল খেলার পোষ্ঠার লাগানোর কথা বলে ঘর থেকে ডেকে নিয়ে যায় একই গ্রামের জসিম সহ কয়েকজন। এর পর শাহনাজ আর বাড়িতে ফিরে আসেনি। পরদিন সোমবার সকালে স্থানীয় জোয়াল ভাঁঙ্গা হাওরের পাশে শাহনাজের গলা কাটা ক্ষতবিক্ষত মৃত দেহ পাওয়া যায়। এই নির্মম হত্যাকান্ডের ঘটনায় একই গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র জসিম ওরপে রিজু, তার ভাই সাজু আহমদ, একই গ্রামের আব্দুর রহিমের পুত্র ফরহাদ আহমদ, জলিলের পুত্র তোয়েল আহমদ, মাসুক মিয়ার পুত্র খালেদ মিয়ার নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের বড় ভাই সাহিদ মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com