রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ০৭:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
জাতিকে মেধাশূন্য করতে বুদ্ধিজীবীদের হত্যা করা হয়-এমপি আবু জাহির চুনারুঘাটে স্কুল ছাত্রীকে হয়রানীর অভিযোগে যুবকের ১ বছর কারাদন্ড নবীগঞ্জে দীর্ঘদিন পরে সাংবাদিকদের বিরোধের অবসান ॥ প্রেসক্লাবের তফশীল ঘোষণা ॥ ২২ ডিসেম্বর নির্বাচন নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের বর্ধিত সভা ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মোতাচ্ছিরুল ইসলামের প্রচেষ্ঠায় নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ করছে যাদবপুর ও গোপালপুর গ্রামবাসী শচীন্দ্র কলেজে ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস পালন চুনারুঘাটে রাস্তায় প্রতিবন্ধকতা আউশকান্দি ছাত্রদলের বিক্ষোভ গ্রাম পুলিশের বেতন-ভাতা পর্যায়ক্রমে বৃদ্ধি করা হবে-এমপি মিলাদ গাজী নবীগঞ্জে আনরেজিস্টার্ড ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় বন্ধে মতবিনিময় সভা
হবিগঞ্জ প্রেসক্লাবের তৃতীয় তলা নির্মাণ কাজের উদ্বোধন ॥ ৫ লাখ টাকার অনুদান ঘোষণা দিলেন এমপি আবু জাহির

হবিগঞ্জ প্রেসক্লাবের তৃতীয় তলা নির্মাণ কাজের উদ্বোধন ॥ ৫ লাখ টাকার অনুদান ঘোষণা দিলেন এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও প্রেসক্লাবের আজীবন সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, প্রথম এমপি নির্বাচিত হওয়ার পর যখন বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান আর উন্নয়নের প্রতিশ্র“তি দেই তখন চিন্তা করতাম সেই প্রতিশ্রতি পূরণ করতে পারব কি না। কারন এর আগে যারা এমপি ছিলেন তাদেরকে বড় কোন অনুদান দিতে দেখিনি কখনও। আল্লাহর ইচ্ছায় জনগণকে দেয়া প্রতিশ্রতি আমি পূরণ করতে পেরেছি। শুধু তাই নয় হবিগঞ্জে আজ বড় বড় উন্নয়ন হয়েছে সবার চোখের সামনে দিয়ে। বিশেষ করে হবিগঞ্জের সাংবাদিকরা এর সবছেয়ে বড় স্বাক্ষী। জনগণের নির্বাচিত প্রতিনিধি হিসাবে যেহেতু সকল ক্ষেত্রের আমার উন্নয়নের ছোয়া লেগেছে তাই হবিগঞ্জ প্রেসক্লাবের উন্নয়ন করাও আমার দায়িত্ব। এই ক্লাবের যেমন বৈধ কমিটি রয়েছে তেমনি এটি একটি প্রতিষ্ঠিত সংগঠন। তাই প্রেসক্লাব ভবনের ৩য় তলা নির্মাণ কাজ যেটি শুরু হয়েছে তা শেষ করার জন্য বিভিন্ন পেশাজীবি প্রতিষ্ঠানের এগিয়ে আসা উচিত। এই কাজ যাতে সুন্দরভাবে শেষ হয় তার জন্য তিনি ৫ লাখ টাকা অনুদান প্রদান করিব।
গতকাল দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে ক্লাব ভবনের ৩য় তলা নির্মাণ কাজের উদ্বোধন শেষে আয়োজি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। প্রেসক্লাব সভাপতি গোলাম মোস্তফা রফিকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক সভাপতি শামীম আহছান, মোঃ ফজলুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা মাহবুবুর রহমান, মার্চেন্ট এসোসিয়েশনের সহ-সভাপতি জগদীশ চন্দ্র মোদক, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ফরহাদ হোসেন কলি, মটর মালিক গ্র“পের সাধারন সম্পাদক শঙ্খ শুভ্র রায়, ব্যকস সভাপতি সৈয়দ তোফায়েল ইসলাম কামাল, প্রবাসী কমিউনিটি নেতা এম এ মুনিম চৌধুরী বুলবুল, সহযোগী সদস্য বাদল রায়, বাপা সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল।
উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল বারী লস্কর, এম এ মন্নাফ, সৈয়দ আশরাফ উদ্দিন মামুন, সাবেক সাধারন সম্পাদক নির্মল ভট্টাচার্য্য রিংকু, অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি সায়েদুজ্জামান জাহির, সাংবাদিক ফোরামের সভাপতি রাসেল চৌধুরী, হাফিজুর রহমান নিয়ন, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক শাকিল চৌধুরী, দৈনিক আয়না সম্পাদক রাশেদ আহমেদ খান, সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম কোহিনুর, দৈনিক খবর প্রতিনিধি নুরুজ্জামান ভূইয়া মামুন, দৈনিক জননীর নির্বাহী সম্পাদক শরীফ চৌধুরী, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ শ্রীকান্ত গোপ, এস এম নুরুন্নবী, এটিএন বাংলার এ হালিম, যমুনা টিভির প্রদীপ দাস সাগর, এম এ ওয়াহেদ, জিটিভির নুর উদ্দিন, মোহনা টিভির ছানু মিয়া, দৈনিক খোয়াইর নুরুল হক কবির, এসএ টিভির আব্দুর রউফ সেলিম, বিজয়ের প্রতিধ্বনি সম্পাদক আনিছুজ্জামান রতন, কেএমও ওয়াহাব নঈমী, মুজিবুর রহমান, অপু চৌধুরী, সৈয়দ জুনেদুল হাসান, দৈনিক আয়নার টিটো, লোকালয় বার্তার সজলু মিয়া, বিজয় টিভির মাসুক মিয়া।
এর আগে প্রধান অতিথি তৃতীয় তলা নির্মাণ কাজের উদ্বোধনী ফলক উন্মোচন ও নির্মাণ কাজ পরিদর্শণ করেন। উদ্বোধনকালে মোনাজত পরিচালনা করেন ক্লাবের সিনিয়র সদস্য মুফতি খন্দকার নাছির উদ্দিন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com