সোমবার, ২৭ জানুয়ারী ২০২০, ০৩:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
শচীন্দ্র কলেজে-অতিরিক্ত পুলিশ শেখ সেলিম ॥ গ্রাম্য, দাঙ্গা, ইভটিজিং, মাদক প্রতিরোধে শিক্ষার্থীদের গনসচেতা সৃষ্টি করতে হবে শায়েস্তাগঞ্জে সন্তান গঠনে মায়ের ভূমিকা শীর্ষক সভা অনুষ্ঠিত শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি শাহ হুমায়ন, হামিদুল হক সাধারণ সম্পাদক সাংগঠনিক রাকিব শােেয়স্তাগঞ্জে ফার্নিচার দোকানে অগ্নিকান্ড বানিয়াচংয়ের অর্ধশতাধিক ঘেরে শুঁটকি উৎপাদন শুরু ॥ রপ্তানি হচ্ছে বিদেশে হবিগঞ্জে গোলটেবিল বৈঠকে বক্তারা ॥ চা শ্রমিকদের দৈনিক নগদ মজুরি ৪শ টাকা নির্ধারণ করতে হবে হবিগঞ্জ বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের অনির্দিষ্টকালের ধর্মঘট প্রত্যাহার নবীগঞ্জ কৃষি ব্যাংকে ১০ টাকার কৃষি একাউন্ট খুলতে হচ্ছে ৫শ টাকায় বিলাস বহুল অফিসে বসেই চাকুরী প্রার্থীদের সাথে প্রতারণা করত ভূয়া এএসপি রাহুল জেরিন হত্যাকান্ডের সাথে যেই জড়িত তাকে আইনের আওতায় আনা হবে-এমপি আবু জাহির
ভাদৈ গ্রামে প্রেমিকার সাথে দেখা করতে এসে প্রেমিক জুটি আটক

ভাদৈ গ্রামে প্রেমিকার সাথে দেখা করতে এসে প্রেমিক জুটি আটক

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার পূর্ব ভাদৈ গ্রামে প্রেমের টানে একে অপরের সাথে দেখা করতে এসে জনতার হাতে ধরাশায়ী হয়েছে স্বামী পরিত্যক্তা যুবতী ও তার প্রেমিক। পরে তাদেরকে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। তবে আটক প্রেমিক-প্রেমিকার দাবি গ্রামের কতিপয় যুবক তাদের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ এনে আক্রোশান্তিত হয়ে তাদের পুলিশে দিয়েছে।
আটককৃতরা হল, ওই গ্রামের আব্দুল মন্নানের কন্যা ডলি আক্তার (২০) ও চুনারুঘাট উপজেলার আমতলী গ্রামের আব্দুর রহিমের পুত্র সিএনজি চালক লিটন মিয়া (২০)।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ১ বছর আগে ডলি তার স্বামী বহুলা গ্রামের লাল মিয়াকে তালাক প্রদান করে। ২ মাস আগে তার সাথে মোবাইল ফোনে পরিচয়ের সুবাদে সখ্যতা গড়ে তুলে চুনারুঘাটের লিটন। এক পর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা প্রায়ই লোকচক্ষুর অগোচরে তাদের প্রেমের সম্পর্ক চালিয়ে যায়। গতকাল রবিবার দুপুর ১২টার দিকে লিটন প্রেমিকা ডলির সাথে দেখা করতে তার বাড়িতে আসে। স্থানীয় লোকজন বিষয়টি আঁচ করতে পেরে তাদের আটক করে রাখে। পরে উত্তম মধ্যম দিয়ে তাদেরকে গোপায়া ইউনিয়ন অফিসে নিয়ে যায়। সেখানে বিষয়টির সমাধান না হওয়ায় পুলিশে সোপর্দ করা হয়।
এ ব্যাপারে সদর থানার এসআই দৌস মোহাম্মদ জানান, জনতা তাদের আটক করে থানায় হস্তান্তর করেছে। যদি সমাধান হয়ে যায় তাদেরকে ছেড়ে দেয়া হবে। এদিকে থানায় আটক প্রেমিক যুগল জানায়, তারা একে অপরকে বিয়ে করার প্রস্তুতি নিচ্ছিল। গ্রামের কতিপয় যুবক তাদের অহেতুক আটক করে পুলিশে দিয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com