বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

ভাদৈ গ্রামে প্রেমিকার সাথে দেখা করতে এসে প্রেমিক জুটি আটক

  • আপডেট টাইম সোমবার, ২০ মার্চ, ২০১৭
  • ৪৭৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার পূর্ব ভাদৈ গ্রামে প্রেমের টানে একে অপরের সাথে দেখা করতে এসে জনতার হাতে ধরাশায়ী হয়েছে স্বামী পরিত্যক্তা যুবতী ও তার প্রেমিক। পরে তাদেরকে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। তবে আটক প্রেমিক-প্রেমিকার দাবি গ্রামের কতিপয় যুবক তাদের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ এনে আক্রোশান্তিত হয়ে তাদের পুলিশে দিয়েছে।
আটককৃতরা হল, ওই গ্রামের আব্দুল মন্নানের কন্যা ডলি আক্তার (২০) ও চুনারুঘাট উপজেলার আমতলী গ্রামের আব্দুর রহিমের পুত্র সিএনজি চালক লিটন মিয়া (২০)।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ১ বছর আগে ডলি তার স্বামী বহুলা গ্রামের লাল মিয়াকে তালাক প্রদান করে। ২ মাস আগে তার সাথে মোবাইল ফোনে পরিচয়ের সুবাদে সখ্যতা গড়ে তুলে চুনারুঘাটের লিটন। এক পর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তারা প্রায়ই লোকচক্ষুর অগোচরে তাদের প্রেমের সম্পর্ক চালিয়ে যায়। গতকাল রবিবার দুপুর ১২টার দিকে লিটন প্রেমিকা ডলির সাথে দেখা করতে তার বাড়িতে আসে। স্থানীয় লোকজন বিষয়টি আঁচ করতে পেরে তাদের আটক করে রাখে। পরে উত্তম মধ্যম দিয়ে তাদেরকে গোপায়া ইউনিয়ন অফিসে নিয়ে যায়। সেখানে বিষয়টির সমাধান না হওয়ায় পুলিশে সোপর্দ করা হয়।
এ ব্যাপারে সদর থানার এসআই দৌস মোহাম্মদ জানান, জনতা তাদের আটক করে থানায় হস্তান্তর করেছে। যদি সমাধান হয়ে যায় তাদেরকে ছেড়ে দেয়া হবে। এদিকে থানায় আটক প্রেমিক যুগল জানায়, তারা একে অপরকে বিয়ে করার প্রস্তুতি নিচ্ছিল। গ্রামের কতিপয় যুবক তাদের অহেতুক আটক করে পুলিশে দিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com