শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বানিয়াচং থানায় ফাইল বন্দি মামলা ৪৮ দিনেও গ্রেফতার হয়নি আসামী

  • আপডেট টাইম রবিবার, ১৯ মার্চ, ২০১৭
  • ৪০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার সাখাইতি গ্রামে মুক্তিযোদ্ধার বাড়িতে অগ্নিসংযোগের ঘটনার দেড় মাস অতিবাহিত হলেও রহস্যজনক কারণে আসামীদের গ্রেফতার করছে না পুলিশ।
এ ঘটনায় মরহুম মুক্তিযোদ্ধা আজমান চৌধুরী লুদু মিয়ার ভাতিজা মুবিন চৌধুরী একই গ্রামের মৃত মঞ্জিল মিয়ার পুত্র সাইদুর রহমান (৩২), অলি মিয়া (৩৮) ও রাহি মিয়া পাঘাসহ ৭ জনকে আসামী করে অভিযোগ দায়ের করেন। গত ৩১ জানুয়ারি বানিয়াচং থানার তৎকালীন অফিসার ইনচার্জ অমূল্য কুমার চৌধুরী অভিযোগটি তদন্তের জন্য দায়িত্ব দেন মার্কুলি পুলিশ ফাঁড়ি ইনচার্জ আমিরুল ইসলামকে। তিনি ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক সত্যতা পেয়ে প্রতিবেদন দিলে মামলা রুজু করেন তৎকালীন ওসি। বর্তমানে মামলাটি তদন্ত করছেন বানিয়াচং থানার এসআই মোস্তাক আহমেদকে। বাদী পক্ষের অভিযোগ ফাড়ি থেকে মামলাটি নিয়ে আসার পর থেকে এর কোন অগ্রগতি নেই। ইতোমধ্যে বাদির পক্ষ থেকে একাধিকবার তার সাথে যোগাযোগ করেও কোন কাজ হচ্ছে না। মামলাটি ফাইল চাপা দিয়ে রাখা হয়েছে। ফলে আসামীরা দাপটের সাথে প্রকাশ্যে ঘুরাফেরা করছে।
বাদির অভিযোগ, আসামী ধরার জন্য তাগিদ দিলে তদন্তকারী কর্মকর্তা মোস্তাক বলছেন, ‘আসামীদের না ধরতে উপর মহলের নির্দেশ রয়েছে’। বাদি অভিযোগ করেন, তদন্তকারী কর্মকর্তা মোটা অংকের টাকার বিনিময়ে আসামীদের সাথে সখ্যতা গড়ে তোলায় তাদের গ্রেফতার করছেন না। তাদের অভিযোগ তদন্তকারী কর্মকর্তা মোস্তাকের সাথে আসামী সাইদুর রহমানের আত্মীয়তার সম্পর্ক রয়েছে। যে কারণে তিনি তাদেরকে গ্রেফতার করা থেকে বিরত রয়েছেন।
উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি গভীর রাতে মুবিন চৌধুরী ও তার পরিবার ঘুমিয়ে পড়লে একই গ্রামের সাইদুর রহমান ও তার ভাই অলি মিয়া ও রাহি মিয়াসহ একদল লোক তার বসতঘরে আগুন দিলে ঘরটি ভস্মীভূত হয়ে যায়। এ ঘটনায় মুবিন চৌধুরী বাদি হয়ে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকেই আসামীরা বাদি ও সাক্ষীদের বিভিন্নভাবে হুমকি প্রদর্শন করছে। এ নিয়ে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় অপ্রীতিঘর ঘটনার আশংকা করা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com