সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ ঐতিহাসিক ৭ মার্চ হবিগঞ্জে ড্যান্ডি নেশায় ঝুঁকছে টোকাই শিশুরা প্রতিমন্ত্রী মাহবুব আলীর সাথে মেয়র সেলিমের শুভেচ্ছা বিনিময় নয়া জেলা প্রশাসক ইসরাত জাহানের দায়িত্ব গ্রহণ এমপি পুত্র ইফাত জামিলের আইন বিষয়ে ¯œাতকোত্তর ডিগ্রী অর্জন হবিগঞ্জ পৌর নির্বাচন ৭দিন আগে অনুষ্ঠিত হলেও শহরে বিরাজ করছে নির্বাচনী আমেজ! পোষ্টারে পোষ্টারে ছেয়ে আছে হবিগঞ্জ শহর ! এগুলো পরিস্কারের দায়িত্ব কার ? জন দূর্ভোগ ॥ নবীগঞ্জ-মুক্তাহার ব্রীজ বানিয়াচংয়ে প্রেমিকের ব্যবসা প্রতিষ্টানে প্রেমিকার অনশন ॥ সালিশে নিষ্পত্তির শর্তে মুরুব্বীদের জিম্মায় নবীগঞ্জে খোলা জায়গায় পশু জবাই করে বিক্রি ॥ পরিবেশ দুষিত হচ্ছেন পত্রিকায় লিখে কোন লাভ হবে না। কর্তারা তাদের ম্যানেজ নবীগঞ্জে অসহায় ব্যক্তির অর্ধশতাধিক গাছ কর্তন
নবীগঞ্জে পুলিশের ব্লক রেইড অভিযান ॥ গ্রেফতার ৭

নবীগঞ্জে পুলিশের ব্লক রেইড অভিযান ॥ গ্রেফতার ৭

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে জঙ্গি, সন্ত্রাসী, মাদকসেবী ও পলাতক আসামীদের গ্রেফতারে ব্লক রেইড অভিযান পরিচালনা করা হয়েছে। পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রের নির্দেশে নবীগঞ্জ উপজেলার বিভিন্ন বুধবার রাত ১১ থেকে বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৫টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করে ২৬ জনকে আটক করা হয়। অভিযানে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস.এম আতাউর রহমানের নেতৃত্বে ওসি তদন্ত, ওসি অপারেশন, ১৬জন এস আই এবং ২ পুলিশ ফাঁড়ির সকল পুলিশসহ ২ প্লাটুন পুলিশ অংশ নেয়। রাতব্যাপী অভিযানে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে ২৬ জনকে আটক করা হয়। আটকৃতদের থানায় নিয়ে এসে যাচাই বাচাই করে ৭ জনকে গ্রেফতার দেখিয়ে বাকিদের ছেড়ে দেওয়া হয়। গ্রেফতারকৃত ৭ জন থানার বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী। তারা দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিল। গ্রেফতাকৃতরা হলো-উপজেলার আমড়াখাই গ্রামের মরশিদ উল্লার ছেলে আরজু মিয়া, নহরপুর গ্রামের আলফাজ মিয়ার ছেলে লিটন মিয়া, চাঁনপুর গ্রামের ইমদাদুল হকের ছেলে দুলাল মিয়া, কালিয়ারভাঙ্গা গ্রামের আব্দুল জলিলের ছেলে আব্দুল খালিক, বানিউন গ্রামের আঃ বশিরের ছেলে আঃ ছবুর, শ্রীমতপুর গ্রামের নছর উদ্দিন ও তার মেয়ে লতিফা বেগম।
এ ব্যাপারে ওসি এস.এম আতাউর রহমান বলেন, সুন্দর এবং অপরাধমুক্ত সমাজ গঠনের লক্ষ্যে এই অভিযান অব্যাহত থাকবে। যেকোন পরিস্থিতি মোকাবেলায় পুলিশ প্রস্তুত আছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জঙ্গি, সন্ত্রাস ও মাদক ব্যবসায়ীদের সর্ম্পকে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার আহবান জানান তিনি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com