বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

মাধবপুরে শ্বশুরকে কুপিয়ে হত্যার মূল ঘাতক জামাতা সাজু গ্রেফতার

  • আপডেট টাইম শুক্রবার, ১৭ মার্চ, ২০১৭
  • ৩৪৭ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে শ্বশুরকে কুপিয়ে হত্যার মূল হোতা ঘাতক জামাতা সাজুকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোররাতে শ্রীমঙ্গল উপজেলার সীমান্তবর্তী তেতলিগ্রামে অভিযান চালিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুর ইসলাম পলাশ তাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত সাজু (২৮) শায়েস্তাগঞ্জের সোরাবই গ্রামের মস্তু মিয়ার ছেলে।
গত ১৭ ফেব্র“য়ারী রাতে দুর্ধর্ষ সাজু তার সহযোগিদের নিয়ে মাধবপুরের বাঘাসুরা ইউনিয়নের রতনপুর গ্রামে তার শ্বশুর কামাল মিয়ার বসতঘরে সিদ কেটে প্রবেশ করে কুপিয়ে হত্যার করে। এসময় কামালের স্ত্রী সাহেরা খাতুন (৪৩), মেয়ে নুর জাহান (২৫), নেক জাহান (১৮) ও ভাগিনা স্বপন মিয়া (১৯)কে ধারালো অস্ত্র দিয়ে কূপিয়ে গুরুতর আহত করে। আহতরা এখনো সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। কামাল হত্যা ও অন্যান্যদের হত্যা চেষ্টার ঘটনায় গত ২৪ ফেব্র“য়ারী ১১জনের নাম উল্লেখসহ ৭/৮জনকে অজ্ঞাত রেখে কামালের ছোটভাই দুলাল মিয়া বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।
সিনিয়র সার্কেল এএসপি রাজু আহম্মেদ মূল আসামী সাজুকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন তথ্য প্রযুক্তি ব্যবহার করে হত্যাকাণ্ডে জড়িত অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতার করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com