সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:২০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ ঐতিহাসিক ৭ মার্চ হবিগঞ্জে ড্যান্ডি নেশায় ঝুঁকছে টোকাই শিশুরা প্রতিমন্ত্রী মাহবুব আলীর সাথে মেয়র সেলিমের শুভেচ্ছা বিনিময় নয়া জেলা প্রশাসক ইসরাত জাহানের দায়িত্ব গ্রহণ এমপি পুত্র ইফাত জামিলের আইন বিষয়ে ¯œাতকোত্তর ডিগ্রী অর্জন হবিগঞ্জ পৌর নির্বাচন ৭দিন আগে অনুষ্ঠিত হলেও শহরে বিরাজ করছে নির্বাচনী আমেজ! পোষ্টারে পোষ্টারে ছেয়ে আছে হবিগঞ্জ শহর ! এগুলো পরিস্কারের দায়িত্ব কার ? জন দূর্ভোগ ॥ নবীগঞ্জ-মুক্তাহার ব্রীজ বানিয়াচংয়ে প্রেমিকের ব্যবসা প্রতিষ্টানে প্রেমিকার অনশন ॥ সালিশে নিষ্পত্তির শর্তে মুরুব্বীদের জিম্মায় নবীগঞ্জে খোলা জায়গায় পশু জবাই করে বিক্রি ॥ পরিবেশ দুষিত হচ্ছেন পত্রিকায় লিখে কোন লাভ হবে না। কর্তারা তাদের ম্যানেজ নবীগঞ্জে অসহায় ব্যক্তির অর্ধশতাধিক গাছ কর্তন
মাধবপুরে শ্বশুরকে কুপিয়ে হত্যার মূল ঘাতক জামাতা সাজু গ্রেফতার

মাধবপুরে শ্বশুরকে কুপিয়ে হত্যার মূল ঘাতক জামাতা সাজু গ্রেফতার

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে শ্বশুরকে কুপিয়ে হত্যার মূল হোতা ঘাতক জামাতা সাজুকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোররাতে শ্রীমঙ্গল উপজেলার সীমান্তবর্তী তেতলিগ্রামে অভিযান চালিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুর ইসলাম পলাশ তাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত সাজু (২৮) শায়েস্তাগঞ্জের সোরাবই গ্রামের মস্তু মিয়ার ছেলে।
গত ১৭ ফেব্র“য়ারী রাতে দুর্ধর্ষ সাজু তার সহযোগিদের নিয়ে মাধবপুরের বাঘাসুরা ইউনিয়নের রতনপুর গ্রামে তার শ্বশুর কামাল মিয়ার বসতঘরে সিদ কেটে প্রবেশ করে কুপিয়ে হত্যার করে। এসময় কামালের স্ত্রী সাহেরা খাতুন (৪৩), মেয়ে নুর জাহান (২৫), নেক জাহান (১৮) ও ভাগিনা স্বপন মিয়া (১৯)কে ধারালো অস্ত্র দিয়ে কূপিয়ে গুরুতর আহত করে। আহতরা এখনো সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। কামাল হত্যা ও অন্যান্যদের হত্যা চেষ্টার ঘটনায় গত ২৪ ফেব্র“য়ারী ১১জনের নাম উল্লেখসহ ৭/৮জনকে অজ্ঞাত রেখে কামালের ছোটভাই দুলাল মিয়া বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।
সিনিয়র সার্কেল এএসপি রাজু আহম্মেদ মূল আসামী সাজুকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন তথ্য প্রযুক্তি ব্যবহার করে হত্যাকাণ্ডে জড়িত অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতার করা হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com