রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ ঐতিহাসিক ৭ মার্চ হবিগঞ্জে ড্যান্ডি নেশায় ঝুঁকছে টোকাই শিশুরা প্রতিমন্ত্রী মাহবুব আলীর সাথে মেয়র সেলিমের শুভেচ্ছা বিনিময় নয়া জেলা প্রশাসক ইসরাত জাহানের দায়িত্ব গ্রহণ এমপি পুত্র ইফাত জামিলের আইন বিষয়ে ¯œাতকোত্তর ডিগ্রী অর্জন হবিগঞ্জ পৌর নির্বাচন ৭দিন আগে অনুষ্ঠিত হলেও শহরে বিরাজ করছে নির্বাচনী আমেজ! পোষ্টারে পোষ্টারে ছেয়ে আছে হবিগঞ্জ শহর ! এগুলো পরিস্কারের দায়িত্ব কার ? জন দূর্ভোগ ॥ নবীগঞ্জ-মুক্তাহার ব্রীজ বানিয়াচংয়ে প্রেমিকের ব্যবসা প্রতিষ্টানে প্রেমিকার অনশন ॥ সালিশে নিষ্পত্তির শর্তে মুরুব্বীদের জিম্মায় নবীগঞ্জে খোলা জায়গায় পশু জবাই করে বিক্রি ॥ পরিবেশ দুষিত হচ্ছেন পত্রিকায় লিখে কোন লাভ হবে না। কর্তারা তাদের ম্যানেজ নবীগঞ্জে অসহায় ব্যক্তির অর্ধশতাধিক গাছ কর্তন
সরকারী বৃন্দাবন কলেজের সাবেক প্রফেসর আজিজুল হক আর নেই

সরকারী বৃন্দাবন কলেজের সাবেক প্রফেসর আজিজুল হক আর নেই

মোহাম্মদ আলী মমিন ॥ হবিগঞ্জ সরকারী বৃন্দাবন কলেজের ইতিহাস বিভাগের অবসরপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক আজিজুল হক স্যার ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৮৪ বছর।
গত ১০ মার্চ হবিগঞ্জ পুরাতন হাসপাতাল সড়কের দিগন্ত-২৭নং বাসায় ষ্ট্রোকে আক্রান্ত হলে ঢাকার ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল ১৬ মার্চ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৭টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
গতকাল বাদ আছর হবিগঞ্জ স্টাফ কোয়ার্টার মাঠে প্রথম ও নিজ বাড়ী মশাজান মাঠে বাদ মাগরিব দিত্বীয় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন, সহকর্মী, ছাত্র/ছাত্রী গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। তার ছেলে বৃন্দাবন কলেজের সাবেক ভিপি নাজমুল আজিজ জোবায়ের, এডঃ নজরুল আজিজ জুনায়েদ ও মেড্রেক্স কোং লিঃ এর এএসএম নিয়ামুল আজিজ।
মরহুম প্রফেসর মোঃ আজিজুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সাবেক সংসদ সদস্য ও সহপাঠী আলহাজ্ব এডঃ চৌধুরী আব্দুল হাই, হবিগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব জিকে গউছ, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, অধ্যক্ষ (অবঃ) ইকরামুল ওয়াদুদ, প্রফেসর নিখিল ভট্টাচার্য্য, প্রফেসর মোঃ আব্বাছ উদ্দিন, প্রফেসর হাফিজুর রহমান, ডাঃ তপন কুমার দাসগুপ্ত, এডঃ আব্দুল মুত্তালিব চৌধুরী, এডঃ আশরাফ উদ্দিন আহমেদ, ফ্রিল্যান্স সাংবাদিক মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন প্রমূখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com