বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শহরের পুরান বাজারের ব্যবসায়ী বিকাশ চৌধুরীর পরলোকগমন এমপি মজিদ খানসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

  • আপডেট টাইম শুক্রবার, ১৭ মার্চ, ২০১৭
  • ৩৪৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের পুরান বাজার নিবাসী শ্রীশ্রী মহাপ্রভু আখড়া পরিচালনা কমিটির সদস্য বিকাশ চৌধুরী শানুবাবু পরলোকগমন করেছেন (দিব্যান… গচ্ছতিঃ)। তিনি গত সোমবার বিকেল হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সোয়া ৫টায় ইহলোক ত্যাগ করেন। ওই রাতে পৌর মহাশ্মশানঘাটে তার অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন হয়। মৃত্যুকালে তিনি এক ছেলে, ৩ মেয়েসহ অসংখ্যা আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে বিকাশ চৌধুরীর মৃত্যুর খবর শোনে তার শহরের পুরান বাজারস্থ বাসায় ছুটে যান বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান, কাউন্সিলর আবুল হাসিম, মোঃ জাহির উদ্দিন, সাবেক কমিশনার মিজানুর রহমান মিজান, এডঃ পুর্ণ্যবত চৌধুরী বিভূ, এডঃ স্বরাজ বিশ্বাস, মক্রমপুর ইউপি চেয়ারম্যান মোঃ আহাদ মিয়া, সুজাতপুর ইউপি চেয়ারম্যান আবদুল কদ্দুছ শামীম। নেতৃবৃন্দ মরহুমের পরিবার পরিজনকে শান্তনা দিয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com