বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

লন্ডনে শিক্ষক আব্দুল কাদির স্যারের সহধর্মিনী রুহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০১৭
  • ৫৪৬ বা পড়া হয়েছে

অলিউর রহমান, লন্ডন থেকে ॥ লন্ডনে শিক্ষক আব্দুল কাদির স্যারের সহধর্মিনী লন্ডন প্রবাসী বিশিষ্ট সমাজকর্মী আব্দুল মোতাক্কাব্বির বাচ্চুর আম্মার রুহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল অনুষ্টিত হয়েছে। গত মঙ্গলবার লন্ডনে হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া গ্রামের প্রবীন মুরুব্বী হবিগঞ্জ হাই Oli UK (5)

Oli UK (1)

Oli UK (2)

Oli UK (3)

Oli UK (4)স্কুলের প্রাক্তন শিক্ষক আব্দুল কাদির স্যারের সহধর্মিনী ও লন্ডন প্রবাসীবিশিষ্ট সমাজকর্মী আব্দুল মোতাক্কাব্বির বাচ্চুর আম্মার মত্যুতে রুহের মাগফেরাত কামনা করে বন্ধুবান্ধব ও শুভান্যুধায়ীদের উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে ইংল্যান্ডের বিভিন্ন শহর থেকে কাদির স্যারের প্রাক্তন ছাত্ররা এবং বাচ্চুর বন্ধুবান্ধব ও শুভাকাংখিবৃন্দ অংশগ্রহন করেন। মাহফিল পরিচালনা করেন হযরত মাওলানা রফিকুল ইসলাম, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা রুহিন আহমেদ। উপস্থিত ছিলেন বিশিষ্ট কমিউনিটি নেতা, বীর মুক্তিযোদ্ধা এম এ আজিজ, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডেপুটি ডিরেক্টর মোঃ শোয়েব আহমেদ, ব্যারিস্টার এনামুল হক, ব্যারিস্টার মাহমুদুল হক, জুবায়ের আহমেদ, সিরাজুল ইসলাম, নুর উদ্দিন চৌধুরী বুলবুল, তুহিন চৌধুরী, শহীদুল আলম চৌধুরী বাচ্চু, শফিকুর রহমান লেবু, আব্দুল ফয়েজ, জাকারিয়া চৌধুরী ফেরদৌস, সালেহ আজহার খান পাপ্পু, শাহ আশরাফুল কবির, সৈয়দ মোস্তাক আহমেদ, বেলাল আহমেদ, মোজাম্মেল হক, জালাল উদ্দিন, ফারুক আহমেদ, সৈয়দ দেলোয়ার হোসেন, মারুফ চৌধুরী, এ রহমান অলি, জালাল আহমেদ, কাজী তাজ উদ্দিন আকমল, শাবিপ্রবির সহযোগী অধ্যাপক জহিরুল হক শাকিল, অলিউর রহমান শাহিন, কামাল চৌধুরী, দীপু আহমেদ, হেলাল চৌধুরী, আঃ সালাম, আলম খান, শাহরিয়ার আহমেদ, একাউন্ট্যান্ট ইমরুল হোসেন, খায়ের জামান জাহাঙ্গীর, দেওয়ান সৈয়দ রব মোর্শেদ, শাহ শহীদ আলী, খায়ের আহমেদ, সাদী আদিত্য, শাজাহান কবির, শাহ ফয়েজ প্রমূখ। এছাড়াও বাচ্চুর লন্ডনস্থ আত্মীয়স্বজন অংশগ্রহন করেন। সকল সংকীর্ণতার উর্দ্ধে উঠে দলমত নির্বিশেষে একটি ব্যতিক্রম ধর্মী উদ্যোগকে সফল করার জন্য দোয়া মাহফিলে অংশগ্রহনকারী সকলকে আন্তরিক শুভেচ্ছা জানানো হয়। উক্ত মিলাদ মাহফিলে বিপুল সংখ্যাক হবিগঞ্জবাসী অংশগ্রহন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com