শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

প্রাণ কোম্পানিতে কাজ করতে গিয়ে শ্রমিক নিহত

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ মার্চ, ২০১৭
  • ৩৭৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার ওলিপুর প্রাণ আরএফএল কোম্পানীতে কাজ করার সময় বিলাল হোসেন (৩৫) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। তবে হাসপাতাল থেকে তড়িগড়ি করে লাশ নিয়ে যাওয়ার সময় পুলিশ লাশ আটক করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ দিকে শ্রমিক বিলালের বিনা ময়নাতদন্তে নিয়ে যাওয়ার চেষ্টা করায় তার মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। ইতিপুর্বেও আরো বেশ কয়েকটি দূর্ঘটনায় একাধিক শ্রমিকের মৃত্যু হয়েছে বলে জানান তার সহকর্মীরা।
গতকাল সোমবার বিকাল ৫টার দিকে হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের ভেতর এ ঘটনা ঘটে। মৃত বিলাল ঢাকা জেলার দোহার উপজেলার জয়পাড়া গ্রামের মৃত আফিল উদ্দিন বেপারীর পুত্র।
সূত্র জানায়, বিলাল সম্প্রতি হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের প্রাণ আরএফএল কোম্পানীতে ক্রেন চালক হিসেবে যোগদান করে। গতকাল ওই সময় ক্রেনের মাধ্যমে নির্মানাধিন একটি ভবনে লোহার শিক তুলতে গেলে তা ছিটকে পরে সে আহত হয়।
সহকর্মীরা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ রাজীব কুমার দেব তাকে মৃত ঘোষণা করেন। এদিকে বিলালের মৃত্যুর খবর শুনে প্রাণ-আরএফএলের কর্মকর্তারা বিনা ময়নাতদন্তে হাসপাতাল থেকে লাশ নিয়ে যাওয়ার চেষ্টা করে।
খবর পেয়ে সদর থানার এসআই দৌস মোহাম্মদ ঘটনাস্থলে গিয়ে লাশ আটক করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। তিনি জানান, ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া এ মুহুর্তে কিছু বলা যাচ্ছে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com