বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

জেলা আইন শৃংঙ্খলা কমিটির সভা অনুষ্টিত ॥ গুলি করে হলেও মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করতে হবে

  • আপডেট টাইম সোমবার, ১৩ মার্চ, ২০১৭
  • ৪৬৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আইন শৃংঙ্খলা কমিটির সভা গতকাল রবিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন পক্ষে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ শফিউল আলম। সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, অতিরিক্তি জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ফারুক আহমেদ, সিভিল সার্জন ডাঃ হিমাংশু লাল রায়, হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক, জেলা মুক্তিযোদ্ধা কামান্ডার অ্যাডঃ মোহাম্মদ আলী পাঠান, বানিয়াচঙ্গ উপজেলা চেয়ারম্যান শেখ বছির আহমেদ, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুখলিছুর রহমান প্রমূখ।
সভায় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ শফিউল আলম বলেন-আগামী ২৬ মার্চ স্বাধীনতা দিবস নিজ দায়িত্বে স্বাধীনতা পালন করার জন্য
সকলের প্রতি আহ্বান জানান। স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে জঙ্গি কিংবা স্বাধীনতা বিরোধীরা কোন ধরণের বিশৃংঙ্খলা না ঘটাতে পারে এ জন্য পুলিশসহ সকলকে সর্তক থাকতে হবে। তিনি আরো বলেন-চালকদের দায়িত্বে অবহেলার কারণে ইদানিং ঘন ঘন সড়ক দুর্ঘটনা ঘটছে। এ জন্য পরিবহণ মালিকরা চালকদের উন্নত প্রশিক্ষণের মাধ্যমে দক্ষও সচেতন করে তুলতে হবে।
সভায় আগামী বৈশাখের ধান কাটা নিয়ে কোন ধরণের দাঙ্গা-হাঙ্গামা যাতে না হয়, এ জন্য সহকারি পুলিশ সুপারকে সার্বিক তদারকি করার জন্য নির্দেশ দেয়া হয়। সভায়-পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র জানান, জঙ্গিদের অবস্থার কোথায় লক্ষ্য করলে সাথে সাথে পুলিশকে অবগত করতে হবে। তিনি বলেন- হবিগঞ্জে গত মাসে ৫২টি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে এবং অর্ধশতাধিক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এতে বোঝা যাচ্ছে হবিগঞ্জ জেলা মাদকের ছড়াছড়ি বেড়ে গেছে। তিনি বলেন-মাদক ব্যবসায়ীদের ধরতে গিয়ে যদি পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে তখন পুলিশকে গুলি করে হলেও তাদের গ্রেফতার করতে হবে। সভায় প্রেসক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ বলেন-হবিগঞ্জে লাখাই ও আজমিরীগঞ্জে বিচ্ছিন্ন দু’টি খুনের ঘটনা ঘটেছে। বানিয়াচঙ্গ-শিবপাশা সড়কের আঞ্জন এলাকায় ও বিশপাশা-ঘরদাই’র সড়কের ঘন ঘন ডাকাতির ঘটনা ঘটছে। সম্প্রীতি রোগী বহকারী এ্যাম্বুলেন্সে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ব্যাপারে তিনি পুলিশ সুপারের দৃষ্টি কামনা করেন। তিনি বলেন-ইদানিং হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে দালাল ও ছিনতাইকারী উৎপাত বৃদ্ধি পেয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com