শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

লাখাইয়ের মোঃ আবু জাহির মডেল কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন

  • আপডেট টাইম রবিবার, ১২ মার্চ, ২০১৭
  • ৪৬৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, শিক্ষা জাতিকে আলোর পথে নিয়ে যায়। শিক্ষা সেই সম্পদ যা সহজেই অর্জন করা যায় কিন্তু কখনো নষ্ট হয় না। তাই প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে আরো একটি কলেজের ভিত্তি প্রস্থর স্থাপন করেছি সেই লক্ষ্য নিয়ে, যেন লাখাই উপজেলাবাসী কোনভাবেই শিক্ষােেত্র পিছিয়ে না পড়ে।
শুক্রবার বিকালে লাখাই উপজেলার করাব ইউনিয়নের মনতৈলে মোঃ আবু জাহির মডেল কলেজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে ইউনিয়ন পরিষদের উদ্যোগে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, শুধু তাই নয় আমার নির্বাচনী এলাকায় এমন একটি শিক্ষা প্রতিষ্ঠান নেই যেখানে সর্বোচ্চ উন্নয়ন করিনি। এমপি আবু জাহির আরও বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর জননেত্রী শেখ হাসিনার নির্দেশে হবিগঞ্জ-লাখাইয়ে ৮টি কলেজ ও ১০টি মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করেছি। ভবিষ্যতেও হবিগঞ্জে শিক্ষার কাজ করে যেতে চাই।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, প্রফেসর মুক্তাদির চৌধুরী। এছাড়াও বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য মুর্শেদ কামাল, ইউপি চেয়ারম্যান এনামূল হক মামুন, সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক, লাখাই উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক নেতা আব্দুল মতিন মাস্টার, উপজেলা কৃষক লীগ সভাপতি শাহ্ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল কদ্দুছ, মহিউদ্দিন মলাই, ইঞ্জিনিয়ার মাহবুর, আব্দুল আউয়াল, এডভোকেট আলী নেওয়াজ, এডভোকেট ইসরাইল, এডভোকেট মাহফুজ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক শাকীল চৌধুরী, আমিনুল ইসলাম আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি এডভোকেট খোকন গোপসহ ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃন্দ ও এলাকার গন্যমান]্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চেয়ারম্যান আব্দুল হাই কামাল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com