বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়কে অচিরেই মহিলা কলেজ করা হবে-এমপি আবৃ জাহির

  • আপডেট টাইম রবিবার, ১২ মার্চ, ২০১৭
  • ৪১৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রায় ২ কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে নব-নির্মিত একাডেমিক (জ্যোৎস্না-ললিত) ভবন উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে তৃণমূল লোকজনকে সাথে নিয়ে এমপি এডভোকেট মোঃ আবু জাহির এমপি এ ভবন উদ্বোধন করেন। পরে জেলা পরিষদের নির্বাচিত সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, আব্দুল মুকিত, আলেয়া বেগমকে স্কুলের পক্ষ থেকে ক্রেস্ট উপহার দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সেই সাথে এ স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীয় অংশ নেয়া শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এ উপলক্ষ্যে স্কুল প্রাঙ্গণে প্রধান শিক্ষক মোঃ আবিদুর রহমানের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক জালাল আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এমপি আবু জাহির বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার শিক্ষার মানকে আরও এগিয়ে নিতে শিক্ষা প্রতিষ্ঠানে বরাদ্দ দিয়ে নতুন নতুন ভবন করে দিচ্ছে। সেই সাথে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণসহ উপবৃত্তি প্রদান করছে। তিনি বলেন, শিক্ষার্থীদেরকে নিয়মিত স্কুলে এসে পাঠ শ্রবণ করতে হবে। গ্রহণ করতে হবে সু-শিক্ষা। মাবনকল্যাণে নিজেকে নিবেদিত হতে হবে। তিনি বলেন, এ শিক্ষা প্রতিষ্ঠানে ইতিপূর্বেও বরাদ্দ দিয়ে নতুন ভবন করে দিয়েছি। এর ধারাবাহিকতায় এবার তিনতলা ভবনের উদ্বোধন করলাম।
তিনি বলেন, অপেক্ষা করুন। অচিরেই এ নারী শিক্ষা প্রতিষ্ঠানকে কলেজে রূপ দেওয়া হবে। সেই সাথে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।
এ সভায় বিশেষ অতিথি ছিলেন, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া। সংবর্ধিত অতিথি’র বক্তব্য রাখেন, স্কুল পরিচালনা কমিটির সভাপতি জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, আব্দুল মুকিত, আলেয়া বেগম, পৌর কাউন্সিলর আছমা আব্দুল্লাহ, স্কুল পরিচালনা কমিটির সদস্য মুজিবুর রহমান মারাজ মেম্বার, সাংবাদিক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, আব্দুর রাজ্জাক, আব্দুল্লাহ আল-মামুন, শিক্ষক প্রতিনিধি মীর এখলাছুর রহমান, শিক্ষক আলী হায়দার সেলিম, হালিমা খাতুন, জয়া রাণী রায়, মোঃ শোয়েব, সাজ্জাদুর রহমান, হেলেনা আক্তার প্রমুখ। এ অনুষ্ঠানে শিক্ষক, শিক্ষার্থী অভিভাবক, শিক্ষার্থী সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com