মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

যুবক আটক ॥ ৬ মাসের কারাদন্ড প্রদান ॥ স্কুল ছাত্রীকে জোরপুর্বক তুলে নেয়ার চেষ্টার ঘটনায় নবীগঞ্জে শহর উত্তাল

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০১৭
  • ৪৪৩ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে ৭ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে জোরপুর্বক তুলে নেয়ার চেষ্টার ঘটনায় বুধবার দুপুরে বিক্ষোভ মিছিল ও উপজেলা পরিষদের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় নির্বাহী কর্মকর্তা অপরাধীদের গ্রেফতারে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়।
জানা যায়, সোমবার সন্ধ্যায় উপজেলার ৬নং কুর্শি ইউনিয়নের মাইজপাড়া গ্রাম থেকে ৮নং নবীগঞ্জ সদর ইউনিয়নের হালিতলা গ্রামের বাসিন্দা শহরের হিরামিয়া গার্লস হাই স্কুলে’র ৭ম শ্রেণীর এক স্কুলছাত্রী কে জোরপুর্বক তুলে নেয়ার চেষ্টা করে ২/৩ জন যুবক। এ সময় স্থানীয় জনতা শাহেদ মিয়া (২২) নামে এক যুবককে আটক করে। পরে তাকে গণধোলাই দিয়ে থানায় সোপর্দ করা হয়। পরে পুলিশ তাকে ভ্রাম্যমান আদালতে উপস্থিত করলে বিচারক সহকারী কমিশনার (ভূমি) জীতেন্দ্র কুমার নাথ ৬ মাসের কারাদন্ড প্রদান করেন।
অপর দু’ইভটিজারকে গ্রেফতারের দাবিতে গতকাল বুধবার দুপুরে হালিতলা গ্রাম ও আশপাশের ছাত্র জনতা শহরে বিক্ষোভ মিছিল করে। মিছিলটি শহর প্রদক্ষিণ করে উপজেলা পরিসদের সামনে মানববন্ধনে মিলিত হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ার দু’ইভটিজারকে আইনের আওতায় আনার আশ্বাস দিলে জনতা শান্ত হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়। স্বারকলিপিতে ২৪ ঘন্টার মধ্যে ইভটিজারদের আইনের আওতায় না আনলে পরবর্তী কর্মসূচী ঘোষণা করা বলে জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com