শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে গাড়ীসহ ফেন্সিডিলের চালান আটক ॥ চালকসহ বিক্রেতা উধাও

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ মার্চ, ২০১৭
  • ৪৪৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে প্রাইভেটকারসহ ফেন্সেডিলের চালান আটক করেছে পুলিশ। তবে রহস্য জনকভাবে ফেন্সেডিলের চালান বহনকারী মাদক বিক্রেতা উধাও হয়ে যায়।
ঢাকা সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি এলাকায় ৩শ ২০ বোতল ফেন্সিডিলসহ একটি প্রাইভেট কার আটক করে নবীগঞ্জ থানা পুলিশ। সোমবার বিকেলে নবীগঞ্জ থানার এসআই প্রদ্যুৎ ঘোষের নেতৃত্বে একদল পুলিশ ফেন্সিডিল ভর্তি প্রাইভেট কারসহ আটক করে। এ সময় প্রাইভেটকারের ২ জন যাত্রীকেও আটক করা হয়েছিল বলে একটি সুত্র জানায়।
প্রত্যক্ষদর্শীদের দাবী মাদক বিক্রেতাকেও আটক করে গাড়ীতে তোলেছিল পুলিশ। এ সময় অনেকেই মোবাইলে ভিডিও ও স্টিল ছবি তোলেন।
পুলিশ সূত্রে জানা যায়, বি.বাড়িয়ার সীমান্ত এলাকা থেকে ঢাকা সিলেট মহাসড়ক দিয়ে ফেন্সিডিল ভর্তি সাদা রং এর একটি প্রাইভেট কার নবীগঞ্জ হয়ে সিলেট যাবে, এমন সংবাদ আসে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম আতাউর রহমানের কাছে। এর পরেই কার ও মাদক ব্যবসায়ীদের আটক করতে ফাঁদ তৈরি করেন ওসি আতাউর। সাথে সাথে একদল পুলিশ পাঠিয়ে দেন ঢাকা সিলেট মহসড়কে। থানার এসআই প্রদ্যুৎ ঘোষ চৌধুরীসহ একদল পুলিশ অবস্থান নিয়ে চেকপোস্ট বসায় মহাসড়কের আউশকান্দি এলাকায়। পুলিশের অবস্থান টের পেয়ে (ঢাকা মেট্রো গ ১১- ৮৯৮৪) প্রাইভেট কার থেকে বেড়িয়ে পালিয়ে যায় মাদক ব্যবসায়ীরা। এ সময় ওই গাড়ি তল্লাশী করে ভারতীয় আমদানিকৃত নিষিদ্ধ ৩শ ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। পরে ফেন্সিডিলসহ কারটি থানা নিয়ে যাওয়া হয়।
এসআই প্রদ্যুৎ ঘোষ চৌধুরী জানান, ‘চেক পোস্ট দেকে অনেক দূরেই প্রাইভেট কার থেকে দুই জন লোক বেড়িয়ে যায়। তখন উভয় দিক থেকে কয়েকটি গাড়ী আসা যাওয়া করছিল। সাথে সাথে আমরা প্রাইভেট কারটির কাছে যাই এবং তল্লাশী করে এক পর্যায়ে সিলিন্ডারের নিচের খালি জায়গায় ফেন্সিডিলের বোতলগুলো পাই। গাড়ীতে কোন মানুষকে পাওয়া যায়নি।
এদিকে স্থানীয় একটি সুত্র জানায়, ফেন্সিডিল উদ্ধারের সময় পুলিশ টি-শার্ট পরিহিত একজনসহ আরো এক ব্যক্তিকে আটক করেছিল। তাদেরকে গাড়ীতে বসা অবস্থায় বিভিন্ন মোবাইলে ভিডিও এবং ছবিও ধারনকৃত রয়েছে অনেকের কাছে। অথচ লোক আটকের বিষয়টি পুলিশের অস্বীকারের ঘটনাটি রহস্য জনক বলে মনে করছেন প্রত্যক্ষদর্শীরা।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম আতাউর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দি এলাকায় চেকপোস্ট বসানো হয়। পুলিশের উপস্থিতি দেখে প্রাইভেট কারটি রেখে পালিয়ে যায় মাদক ব্যবসায়ীরা। পরে কার তল্লাসী করে ৩শ ২০ পিস ফেন্সিডিল পাওয়া যায়। উদ্ধারকৃত ফেন্সিডিলের মূল্য দেড় লাখ টাকা হবে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com