শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় শিশু নিহত ॥ মহাসড়ক অবরোধ দেড় ঘন্টা যানচলাচল বন্ধ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ মার্চ, ২০১৭
  • ৪২০ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ ঢাকা সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের জনতার বাজারে বিআরটিসি বাস চাপায় রাসেল মিয়া (৮) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে ওই ইউনিয়নের গাবদেব গ্রামের আউয়াল মিয়ার ছেলে। এ ঘটনায় উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করলে প্রায় দেড় ঘন্টা সময় যানচলাচল বন্ধ থাকে।
জানা যায়, গতকাল সোমবার বিকালে মহসড়কের পাশে অবস্থিত জনতার বাজারে বাজার করতে যায় গাবদেব প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্র রাসেল মিয়া। সে রাস্তার পাশে দাড়িয়ে থাকা অবস্থায় অপর একটি বাসকে দ্রুতগতিতে ওভারটেক করে যাওয়া ঢাকা থেকে সিলেটগামী বিআরটিসি বাস (ঢাকা মেট্রো-ব-১১-৫১৬২) তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তাকে চাপা দিয়ে বাসটি দ্রুত পালিয়ে গেলে পরবর্তিতে মোবাইলফোনে দূর্ঘটনার খবর জানাজানি হলে রুস্তমপুর টোলপ্লাজা এলাকায় ঘাতক বাসকে আটক করে জনতা। এ ঘটনায় উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করলে প্রায় দেড় ঘন্টা সময় যানচলাচল বন্ধ থাকে। ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ, হাইওয়ে পুলিশসহ স্থানীয় ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার সুষ্ট বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com