শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

শেষ হল নবীগঞ্জ পৌরসভা আয়োজিত একুশে বই মেলা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২ মার্চ, ২০১৭
  • ৩৯৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ অমর একুশে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে একুশকে ধারণ করে জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মাণের প্রয়াসে প্রথমবারের মতো নবীগঞ্জ পৌরসভা আয়োজনে গত মঙ্গলবার শেষ হলো ৩ দিন ব্যাপী একুশে বইমেলা। গতকাল ২৮ ফেব্র“য়ারি মঙ্গলবার বিকেলে বই মেলার সমাপনী দিনে অনুষ্টিত হয়েছে আলোচনা সভা। নবীগঞ্জ পৌর সভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীর সভাপতিত্বে এবং মঞ্চ উদযাপন উপ কমিটির সদস্য সচিব অলিউর রহমানের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট সিটি করর্পোরেশনের প্রধান নির্বাহী এনামুল হাবিব। সংবর্ধিত ব্যক্তি হিসেবে উপস্থিত ছিলেন ভাষা সৈনিক এডভোকেট সৈয়দ আফরোজ বখত চৌধুরী। সভায় মুখ্য আলোচক ছিলেন সিলেট মদন মোহন বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ আবুল ফতেহ ফাত্তাহ। বিশেষ অতিথি ছিলেন এডিসি ফারুক আহমদ, হবিগঞ্জ জেলা পরিষদের সংরক্ষিত সদস্য শিরীন আক্তার, কবি আবুল কালাম ছোটন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাউন্সিলর বাবুল চন্দ্র দাশ, জায়েদ চৌধুরী, কবির মিয়া, সুন্দর আলী, প্রানেশ চন্দ্র দেব, আলা উদ্দিন, সংরক্ষিত ফারজানা আক্তার পারুল, রোকেয়া বেগম, সৈয়দা নাসিমা বেগম, সহকারী প্রকৌশলী ববী মজুমদার, হিসাব রক্ষক কর্মকর্তা শেখ মোঃ জালাল উদ্দিন, পৌর সচিব আজম হোসেন, উপ সহকারী প্রকৌশলী শহিদুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা তপন কুমার চন্দ, স্যানেটারী ইন্সপেক্টর সুকেশ চক্রবর্ত্তী, সরাজ মিয়া, ইকবাল আহমদ, পৃথ্বিশ চক্রবর্ত্তী, এলেমান চৌধুরী, জুয়েল মিয়া প্রমুখ।
বই মেলার সমাপনী দিনে বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, অতিথিবৃন্দ, কবিগণ, বিভিন্ন উপ-কমিটির সভাপতি-সেক্রেটারীসহ সেরা স্টল এর মালিকদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে। নবীগঞ্জ পৌর সভা প্রথম বারের মতো এবারই অমর একুশে বই মেলার আয়োজন করেছে। উক্ত বই মেলাকে কেন্দ্র করে শহর ও শহরতলীর আশপাশ এলাকায় উৎসবের আমেজ, বই ক্রেতাদের ভিড় ছিল লক্ষণীয়। এদিকে ঝাকজমকপুর্ণভাবে পৌরসভার আয়োজনে ৩ দিন ব্যাপী একুশের বই মেলাটি সফল করার জন্য সম্মানিত পৌরবাসী এবং সকল কাউন্সিলরবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, উপ কমিটির সকল সম্মানিত নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বই মেলা উদযাপন কমিটির আহ্বায়ক ও প্যানেল মেয়-১ এটিএম সালাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com