শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চুনারুঘাটে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন সিকদার ॥ একজন খেলোয়ার সারা বিশ্বে দেশকে পরিচিত করতে পারে

  • আপডেট টাইম রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪৫২ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ একজন খেলোয়ার একটি দেশকে সারা বিশ্বে পরিচিত করতে পারে। রাজনৈতিকভাবে আর্জেন্টিনাকে না জানলেও বিশ্বে ম্যারাডোনা এবং মেসিকে দিয়ে সারা বিশ্ব তাদের জানতে পেরেছে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার গতকাল শনিবার চুনারুঘাট উপজেলার ডিসিপি হাইস্কুল মাঠে উপজেলা চেয়ারম্যান আবু তাহের গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন। প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ এখন চাল রপ্তানী করে। বিদেশকে সাহায্য দেয়। বাংলাদেশকে এখন আর ছোট করে দেখার সুযোগ নেই। তিনি বলেন, বাংলাদেশ ২০৪১ সালে উন্নত বাংলাদেশে পরিণত হবে। বাংলাদেশ এখন আর গরীব দেশ নয়। তিনি চুনারুঘাটে একটি আধুনিক স্টেডিয়াম তৈরীর ঘোষণা দেন। এবং তা দ্রুত বাস্তবায়নে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশনা দেন।
খেলার নির্ধারিত সময়ে কোন দলই গোল করতে না পারায় খেলা গড়ায় ট্রাইব্রেকারে। খেলায় চুনারুঘাট সবুজ দল ট্রাইব্রেকারে ৭-৬ গোলে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলাকে হারায়। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আলহাজ্ব আবু জাহির এমপি. জেলা প্রশাসক সাবিনা আলম, অতিরিক্ত পুলিশ সুপার শামছুল হক ভুইয়া, চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবু তাহের, নির্বাহী কর্মকর্তা সিরাজাম মুনিরা, উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফর রুহমান মহালদার, কাজী সাফিয়া খাতুন, জেলা পরিষদ সদস্য ফরিদ মিয়া, ছালেহা আক্তার চৌধুরী, ফাতেমাতুজ্জহরা রীনা, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান, মন্ত্রীর একান্ত সচিব শিশির, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামছুন্নাহার, আলহাজ্ব রজব আলী, হুমানয়ুন কবির খান, আবেদ হাসনাত চৌধুরী, উপজেলা আওয়ামলিীগের সাংগঠনিক সম্পাদক সজল দাশ, যুগ্ম সম্পাদক সুজিত কুমার দেব প্রমুখ। খেলায় ২০ হাজারের বেশি দর্শক ছিল। উভয় দলের খেলোয়ারই ছিল বিদেশী।
উপজেলা চেয়ারম্যান আবু তাহের গোল্ডকাপ টুর্নামন্টে ২৪টি দল অংশ নেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com