বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মাধবপুরে শ্বশুর হত্যার অভিযোগে ঘাতক জামাই সাজু ও বিএনপি নেতা শহীদসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪৮৯ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নে শ্বশুর হত্যার ৮দিন পর ঘাতক জামাতা সাজু ও বিএনপি নেতা সাবেক মেম্বার শহীদ মিয়াসহ ১১ জনের বিরুদ্ধে করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে নিহতের ভাই দুলাল মিয়া বাদী হয়ে জামাতা সাজু মিয়াকে প্রধান আসামী করে ১১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৮/১০ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।
জানা যায়, উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রতনপুর গ্রামের কামাল মিয়ার মেয়ে নূর জাহানকে প্রায় ৩ বছর আগে বিয়ে দেয় হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জের সোরাবই গ্রামের মস্তু মিয়ার ছেলে সাজু মিয়া (৩০) এর কাছে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক দ্বন্দ্বের সৃষ্টি হয়। এ দ্বন্দ্ব চলতে থাকে। এর জের ধরে গত ১৭ ফেব্র“য়ারী রাতে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রতনপুর গ্রামের কামাল মিয়ার মেয়ের জামাতা সাজু মিয়া ও তার সহযোগীরা সিদ কেটে ঘরে প্রবেশ করে কামাল মিয়া তার স্ত্রী সাহেরা খাতুন (৪৩), মেয়ে নুর জাহান (২৫), নেক জাহান (১৮) ও ভাগিনা স্বপন মিয়া (১৯) কে ধারালো অস্ত্র দিয়ে কূপিয়ে গুরুতর আহত করে। হামলায় কামাল মিয়া মারা যান। আহতরা এখনো সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। মামলার তদন্তের স্বার্থে এই মহুর্তে আসামীদের নাম প্রকাশ করা সম্ভব নয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com