মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

মাধবপুরে মনিকে হত্যার দায় স্বীকার করেছে প্রেমিক

  • আপডেট টাইম শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৫২১ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন,মাধবপুর থেকে ॥ মাধবপুর পৌরসভার কাটিয়ারা গ্রামের বিধবা মনি রানী দাসের হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে ঘাতক প্রেমিক মনোরঞ্জন দাস। শুক্রবার ভোর রাতে মামলার তদন্তকারি কর্মকর্তা আশীষ কুমার মৈত্র কল লিষ্টের সুত্র ধরে ঘাতক কাটিয়ারা গ্রামের চিত্তরঞ্জন দাসের ছেলে মনোরঞ্জনকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।
বিকালে ঘাতক মনোরঞ্জনকে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কাউছার আলমের আদালতে হাজির করলে ঘাতক ১৬৪ ধারায় হত্যার দায় স্বীকার করে খুনের বিবরন দেয়।
ঘাতক মনোরঞ্জন দাস স্বীকারোক্তিতে বলেন, প্রায় ৬/৭ বছর আগে কাটিয়ারা গ্রামের মৃত সুতাংসু দাসের স্ত্রী মনিবালা দাসের সাথে তার পরকীয়া প্রেমের সর্ম্পক তৈরী হয়। এক সময় তাদের মধ্যে শাররীক সর্ম্পক তৈরী হয় এ নিয়ে গ্রামে কয়েকবার শালিসও হয়। প্রায় বছর দেড়ের আগে আবারও তাদের বিরুদ্ধে শালিস বৈঠক বসে। ওই শালিসে তার ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এর পর থেকে মনোরঞ্জন স্ত্রী ও সন্তানদের কথা চিন্তা করে মনিবালাকে এড়িয়ে চলার চেষ্টা করে। কিন্ত মনিবালা তাকে ছাড়তে না রাজ। তাই সে মনিবালাকে খুন করার পরিকল্পনা করে। সেই মোতাবেক ৫ ফেব্র“য়ারি মোবাইল ফোনের মাধ্যমে মনিবালাকে উপজেলা স্বাস্থ্য কমপেক্সের এলাকার একটি ঝুপড়িতে নিয়ে মনির পরনের কাপড় প্যাচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে মনিবালার মোবাইল ফোনটি ভেঙ্গে পানিতে ফেলে দেয়। সেই সাথে তার ব্যবহৃত সিমটিও ভেঙ্গে ফেলে। গত ১৩ ফেব্র“য়ারি স্থানীয় লোকজন হাসপাতাল এলাকায় একটি লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরদিন নিহতের স্বজনরা লাশ সনাক্ত করে।
মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ সত্যতা নিশ্চিত করে বলেন আলোচিত এ হত্যাকান্ডের রহস্য পুলিশ উৎঘাটন করতে সক্ষম হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com