শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবল ডাকাতিতে বাধা দেয়ায় বিএনপি নেতা খুন ॥ পূর্ব বিরোধের জের ধরেই এ হত্যাকান্ড-নিহতের স্ত্রী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৪
  • ৫৬২ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে ঘুমন্ত দিনমজুরকে বালিশ চাপা দিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার পশ্চিম স্নানঘাট গ্রামে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বাহুবল উপজেলার নোয়াঐ গ্রামের আলতাব উল্লার পুত্র দিনমজুর ফরিদ মিয়া (৫৫) তার শ্বশুরবাড়ি পশ্চিম স্নানঘাট গ্রামে বসবাস করেন। মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে ১৪/১৫ জনের এক দল দুর্বৃত্ত তার বসতঘরের দরজা কৌশলে খোলে প্রবেশ করে। এ সময় ঘরে ঘুমন্ত সবাইকে দুর্বৃত্তরা বেঁধে ফেলে। এ সময় গৃহকর্তা ফরিদ মিয়া চিৎকার দিলে দুর্বৃত্তরা তার নাক-মুখে বালিশ চাপা দেয় এতে তিনি মারা যান। দুর্বৃত্তরা চলে গেলে বাড়ির লোকজন এসে ফরিদ মিয়াকে মৃত অবস্থায় দেখতে পায়। গতকাল বুধবার সকালে বাহুবল মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছে।
নিহতের স্ত্রী বেগম বিবি জানান, দক্ষিণ স্নানঘাট গ্রামের বছির মিয়া ও আব্দুল হাইসহ তাদের লোকজন আমার স্বামীর ভিটামাটি দখলের জন্য পায়তারা চালিয়ে আসছিল। তাদের নির্যাতনে আমার স্বামী ভিটামাটি বিক্রি করে আমার পিত্রালয়ে আশ্রয় নেন। এতে বছির মিয়া ও আব্দুল হাইসহ তাদের লোকজন আমাদের উপর আরো ক্ষিপ্ত হয়। এ বিরোধের জের ধরেই ১৪/১৫ সদস্যের একদল দুর্বৃত্ত মঙ্গলবার রাতে আমাদের বসতঘরের দরজা খোলে ঘরে প্রবেশ করে আমাদের বেঁধে পেলে। এ সময় দুর্বৃত্তরা ঘরের জিনিসপত্র লুট করতে শুরু করলে আমার স্বামী বাঁধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে দুর্বৃত্তরা তাকে বালিশ চাপা দিয়ে হত্যা করে। পূর্ব বিরোধের জের ধরেই এ হত্যাবান্ড বলে তিনি জানান। তিনি আরো জানান, নিহত ফরিদ মিয়া ৪ ছেলে রয়েছে। এর মধ্যে এক ছেলে গত ক’দিন ধরে জন্ডিসে আক্রান্ত হয়ে সিলেটস্থ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজে ভর্তি আছে।
গতকাল বিকেলে  স্নানঘাট ঈদগাহ মাঠে বিএনপি নেতার জানাযায় জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক এমপি শেখ সুজাত মিয়া, উপজেলা বিএনপির সভাপতি আকদ্দছ মিয়া বাবুলসহ বিএনপি নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। ফরিদ উল্লাহ স্নানঘাট ইউনিয়ন বিএনপির সদস্য ছিলেন বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com