বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে পাহাড়ারাদারকে ছুরিকাঘাতে করে অর্ধলক্ষাধিক টাকার মাছ লুট

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৪
  • ৩৭৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের দীঘলবাক ইউনিয়নের ধানোয়ার ঢালা নামক জলমহালের ঘুমন্ত পাহারাদারদের মঙ্গলবার গভীর রাতে ছুরিকাঘাত করে প্রায় অর্ধ লক্ষাধিক টাকার মাছ, নগদ টাকা ও মোবাইল ফোন লুটপাট করেছে একদল দূর্বৃত্ত। গতকাল বুধবার সকালে গুরুতর আহত অবস্থায় পাহাড়াদার সামছু মিয়া ও মনির সরকারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ব্যাপারে বিলের ইজারাদার পরেশ সরকার বাদী হয়ে বিজ্ঞ আদালতে ২৮ জনের বিরুদ্ধে মামলা করেছেন। বিজ্ঞ বিচারক মামলাটি তদন্তক্রমে প্রতিবেদন দেয়ার জন্য অফিসার ইনচার্জ নবীগঞ্জ থানাকে নির্দেশ দিয়েছেন।
জানাযায়, ওই ইউনিয়নের বানিপাতা মৎস্য সমবায় সমিতি ধানোয়ার ঢালা নামক বিল ১৪১৮ বাংলা হতে ১৪২০ পর্যন্ত ৩ বছরের জন্য ইজারা গ্রহন করে দল কাটা লাগিয়ে মূল্যমান মাছ সংরক্ষন করে আসছে। বিলে প্রচুর মাছ দেখে কতিপয় ব্যক্তি মাছ চুরি বা লুটপাটের পরিকল্পনা নেয়। বিষয়টি আচ করতে পেরে ইজারাদার পরেশ সরকার তাদের বিরুদ্ধে হবিগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে ১১৪৮/১৩ইং একটি মামলা করেন। এতে ক্ষিপ্ত হয়ে ২০/৩০ জনের একদল দূর্বৃত্ত মঙ্গলবার গভীর রাতে ঘুমন্ত পাহাড়াদার মতুরাপুর গ্রামের আব্দুল হেকিমের ছেলে সামছু মিয়া (৪৫) ও বানিপাতা গ্রামের গকুল সরকারের ছেলে মনির সরকার (৩৫)কে ছুরিকাঘাত ও মারপিট করে জাল দিয়ে প্রায় অর্ধ লক্ষ টাকার মাছ, নগদ টাকা ও মোবাইল ফোন লুটপাট করে নিয়ে যায়। বুধবার ভোরে ইজারাদার ও অন্যান্য লোকজন বিলে গেলে পাহাড়াদারদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা করেন। এরমধ্যে সামছু মিয়ার অবস্থা আশংখ্যা জনক বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com