বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

এমপি দেওয়ান ফরিদ গাজী স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টর উদ্বোধন

  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৩৪৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ এমপি দেওয়ান ফরিদ গাজীর স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার সকালে নবীগঞ্জ উপজেলার সদরঘাট নতুন বাজার হাজী শাহ্ আব্দুর রউফ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। নবীগঞ্জ চ্যালেঞ্জার ক্লাবের আয়োজনে প্রধান অতিথি থেকে উক্ত ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন দেওয়ান ফরিদ গাজীর এমপি সুযোগ্য সন্তান আলহাজ্ব দেওয়ান শাহ্ নেওয়াজ মিলাদ গাজী। হবিগঞ্জ জেলা বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ উপজেলার জাতীয় শ্রমিক লীগের সহ সভাপতি ডাঃ শাহ্ মনসুর আলীর সভাপতিত্বে এবং সোহাগ সুলতান ও শেখ আনোয়ার মিয়ার যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মুহিত চৌধুরী, ১০নং দেবপাড়া ইউপির চেয়ারম্যান এডঃ মাছুম আহমেদ জাবেদ। নবীগঞ্জ উপাজলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওয়াবায়দুল কাদের হেলাল। আয়ারল্যান্ড যুব লীগের সভাপতি শাহ্ ইকবাল আহমেদ, নবীগঞ্জ উপজেলার জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাফিজুর ক্বারী জাহাঙ্গীর আলী, নবীগঞ্জ উপজেলার বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের সভাপতি মিজানুর রহমান, আল আমিন, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, আওয়ামী লীগ নেতা শেখ তারা মিয়া, শেখ কুরুস মিয়া।
খেলা পরিচালনা করেন, শেখ হাফিজুর রহমান, মোজাহিদ আহমেদ, শাহ্ রনি, শাহ্ আলমগীর, শাহ্ হাসান, শাহ্ ওয়াজিদ, শাহ্ নাহিদ, রুমেল পাপ্পু, শাহ্ আশরাফ, শাহ্ জাকারিয়া, শাহ সোহাগ, শাহ ইয়াহিয়া, শাহ ফাহিম, শাহ নাজমুল, কাজী রানা। প্রধান অতিথির বক্তব্যে শাহ্ নেওয়াজ মিলাদ গাজী বলেন, নবীগঞ্জ উপজেলার দেবপাড়া একটি স্টিডিয়ামের জন্য অচিরেই ক্রিড়া মন্ত্রনালয়ের মন্ত্রীর সাথে কথা বলে এলাকায় একটি স্টেডিয়াম ব্যবস্থা করবো। তিনি আরো বলেন, প্রতি বৎসর এই রকম খেলার আয়োজন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com