বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০১:২৩ অপরাহ্ন

নবীগঞ্জ বদরদী সরকার প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন কাউন্সিল অনুষ্ঠিত

নবীগঞ্জ বদরদী সরকার প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন কাউন্সিল অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তির ॥ নবীগঞ্জ উপজেলার বদরদী সরকার প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন কাউন্সিল ২০১৭ অনুষ্টিত হয়েছে। বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে গতকাল রবিবার অনুষ্ঠিত নির্বাচনে ১৪ জন প্রার্থী অংশগ্রহণ করেন। নির্বাচেন ৩য় থেকে ৫ম শ্রেণি মোট ভোট সংখ্যা ছিল ১৯২ এবং কাস্টিং হয় ১৩৪।
এর পূর্বে ছাত্র-ছাত্রীর পক্ষ থেকে নির্বাচন কমিশন গঠন করা হয়। কমিশনের দায়িত্বে ছিলেন মির্জা আক্কাছ বক্স, শ্রাবন দেব, রুদ্র দেব, ঐশি, রহমান ও লিজা আক্তার। প্রিজাইডিং ও পুলিং অফিসার দায়িত্ব পালন করেন জ্যোতি বেগম, সোমাইয়া বেগম চৌধুরী, অন্তব দত্ত, তানজিদা শেখ, ইফাতুর রহমান শাহী, নোহাদ রহমান, স্বপন সরকার।
নির্বাচন পর্যবেক্ষণ করেন আলহাজ্ব মোবাশ্বির হোসেন চৌধুরী, মনীষ চন্দ্র দেব, মোজ্জামিল হোসেন চৌধুরী, শেখ মুজিবুর রহমান চৌধুরী, সাহেব উদ্দিন চৌধুরী, শেখ মোজাহিদ সিদ্দিকী প্রমুখ।
সার্বিক তত্ত্বাবধানে ছিলেন প্রধান শিক্ষক রাজিব দত্ত, সাদিউর রহমান, সুভাষ চন্দ্র দাশ, নাজমা বেগম, আমিনা বেগম, ঝুমা দে, সাগরী রাণী পাল, রতন কুমার পাল, সুপ্তার রায় চৌধুরী। প্রধান অতিথি থেকে ফলাফল প্রকাশ করেন আলহাজ্ব মোবাশ্বির হোসেন চৌধুরী।
নির্বাচিতরা হলেন-শামীমা আক্তার রিয়া (৩য়) ১১৯ ভোট, জান্নাতুল মাওয়া চৌধুরী নিয়া (৩য়) ১০৯ ভোট, রুদ্র কিশোর দত্ত (৪র্থ) ১২৫ ভোট, নাদিমুল ইসলাম নাহেল (৪র্থ) ৭৯ ভোট, হৃদি দেব (৫ম) ৯৮ ভোট, রোবা বেগম চৌধুরী (৫ম) ৭৫ ভোট, শেখ সোহাগ সিদ্দিকী (৫ম) ৫৯ ভোট।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com