শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শেষ বিন্দু পর্যন্ত লড়াই করবে বিএনপি : রিজভী

  • আপডেট টাইম বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪৪৪ বা পড়া হয়েছে

এক্সপ্রেস রিপোর্ট ॥ জনগণের অধিকার প্রতিষ্ঠিত করতে বিএনপি শেষ বিন্দু পর্যন্ত লড়াই করবে বলে সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
বুধবার দুপুরে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন আয়োজিত এক দোয়া মাহফিলে তিনি এ হুশিয়ারি উচ্চারণ করেন। রুহুল কবির রিজভী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ হতে হবে। শেখ হাসিনার অধীনে এবং সন্ত্রাসী কোন নির্বাচন নয়। আর এজন্য বিএনপি প্রস্তুতিও নিচ্ছে। ‘বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাজী আসাদ ও নির্বাহী কমিটির সদস্য শাহ মো. আবু জাফর এর রোগমুক্তি কামনায়’ এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগ সরকার কানাডার একটি এলাকাকে বেগমগঞ্জ বানিয়েছে মন্তব্য করে তিনি বলেন, সরকারের মন্ত্রী-এমপিরা দুর্নীতি টাকা দিয়ে কানাডার বাড়ি- গাড়ি করেছে। আর সেই এলাকায় নামও দিয়েছে বেগমগঞ্জ। রিজভী বলেন, ক্ষমতাসীনরা গণতন্ত্রকে অবরুদ্ধ করেছে। এ গণতন্ত্র যাতে অবমুক্ত না হয় সেজন্য সিইসি হিসাবে নুরুল হুদাকে নিয়োগ দিয়েছে। আরেকটি রক্তাক্ত নির্বাচন করতেই নুরুল হুদাকে নিয়োগ দেয়া হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।
আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে এতে বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ বি এম মোশারফ হোসেন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভুঁইয়া, ওলামা দলের সভাপতি এম এ মালেক প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com