মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

নবীগঞ্জ জেকে হাইস্কুলের ৬’তলা একাডেমিক ভবন নির্মাণে অর্থমন্ত্রীর সুপারিশ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪২১ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি নবীগঞ্জ জেকে হাই স্কুলের ৬ তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণের জন্য শিক্ষা মন্ত্রনালয়ে জরুরী সুপারিশ করেছেন। গত ৫ ফেব্র“য়ারী অর্থমন্ত্রী সুপারিশ পত্রে শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি’কে লেখা সুপারিশ পত্রে অর্থমন্ত্রী উল্লেখ করেন, আমি নবীগঞ্জে যুগল কিশোর মডেল হাইস্কুলের শতবার্ষিকী উৎসবে অংশ গ্রহন করি। বিদ্যালয়টি শুধু শতবর্ষী নয়, তার হাতে আছে ছ’একরের মতো জমি। সেইদিক দিয়ে এখানে সহজেই একটি বিশ্ববিদ্যালয় কোন দিন গড়ে উঠতে পারে। ২০১৬ সালে বিদ্যালয়টিকে সরকারী করণ প্রক্রিয়ার আওতাভুক্ত করা হয় বলে ঘোষনা দেওয়া হয়। বর্তমানে ছাত্র-ছাত্রী মিলে সংখ্যা হলো প্রায় ১০ হাজার এবং সুযোগ দিতে পারলে আরো বেশী হবে। আমি এই বিদ্যালয়ে একটি ৬তলা একাডেমিক ভবন নির্মাণের জন্য সুপারিশ করছি।
অর্থমন্ত্রীর সুপারিশপত্রের অনুলিপি নবীগঞ্জে পৌছুলে স্কুলের শিক্ষক-শিক্ষার্থী, পরিচালনা কমিটিসহ সকল শ্রেণী পেশার মানুষের মাঝে উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে। বিভিন্ন মহল অর্থমন্ত্রীর এই মহতি উদ্যোগকে স্বাগত জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। স্কুল পরিচালনা কমিটির সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী লেগে থাকার কারণেই এ প্রাপ্তি সম্ভব হয়েছে। এ ব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং স্কুল পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট আলমগীর চৌধুরী এক প্রতিক্রিয়ায় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি’র প্রতি কৃজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, অর্থমন্ত্রী এ ডিও নবীগঞ্জের শিক্ষার উন্নয়নে এক যুগান্তকারী মাইল ফলক হয়ে থাকবে। নবীগঞ্জবাসী আজীবন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকারের অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি’র অবদানকে শ্রদ্ধার সাথে স্মরন রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এডভোকেট আলমগীর চৌধুরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com