বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

এনটিভি ইউরোপের মেগাকনসার্ট সম্পন্ন হওয়ায় কমিউনিটি নেতৃবৃন্দ ও ব্যবসায়ীদের সম্মানে নৈশ ভোজের আয়োজন

  • আপডেট টাইম বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৪
  • ৪৫৩ বা পড়া হয়েছে

ফারছু আহমেদ চৌধুরী, লন্ডন থেকে ঃ বার্মিংহামে এনটিভি ইউরোপের মেগাকনসার্ট ২০১৪ সফল ভাবে সম্পন্ন হওয়ায় কমিউনিটির নেতৃবৃন্দ ও ব্যবসায়ীদের  সম্মানে নৈশ ভোজের আয়োজন করেছে এনটিভি ইউরোপ। বুধবার স্থানীয় সময় রাত্র ৮টায় বার্মিংহামের লেডিপোল রোডে গ্রামীনখানা রেষ্টুরেন্টে মেগাকনসার্ট সফলভাবে সম্পন্ন হওয়ায় কৃতজ্ঞতা স্বরূপ কমিউনিটির নেতৃবৃন্দ ও ব্যবসায়ীদের সম্মানে নৈশ ভোজের আয়োজন করে এনটিভি ইউরোপ। আমাদের নর্থ, নর্থ- ওয়েষ্ট ও মিডল্যান্ডস ব্যুারো প্রধান ফারছু আহমেদ চৌধুরী সঞ্চালনে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এনটিভি ডিরেক্টর মোস্তফা সরওয়ার।
তিনি বলেন, এনটিভি বর্তমানে ইউরোপের বাঙালী কমিউনিটির প্রাণের দাবী। প্রতিদিন ইউরোপের প্রতিটি বাঙালী তার ঘরে এনটিভি প্রচারিত সংবাদ এবং বিভিন্ন অনুষ্ঠান দেখছে। আর এরই ধারাবাহিকতায় এনটিভি ইউরোপের মেগা কনসার্টেকেও প্রবাসী বাঙালীরা সফল করেছে। এ সময় তিনি এ কনসার্টকে সফল করতে অংশ গ্রহনকারী সকলকে ধন্যবাদ জানান।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হোসাইন বলেন, এনটিভি মেগা কনসার্ট ২০১৪ ছিল বছরের শুরুতেই এনটিভি ইউরোপের একটি সফল আয়োজন যা ছিল প্রবাসী বাংলাদেশীদের জন্য এনটিভির একটি উপহার। আর এ উপহার স্বাদরে গ্রহন করার জন্য তিনি ইউরোপের প্রতিটি বাঙালীকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পাশাপাশি বার্মিংহাম, মিডল্যান্ডস, ব্রার্ডফোর্ডসহ সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, সকলের সম্মিলিত প্রচেস্টাতেই এ কনসার্টটি সফল হয়েছে।
এসময় আগত অতিথি ও বক্তাগণ, এনটিভি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে, আগামী প্রজন্মের জন্য নিত্যনতুন সামাজিক-সাস্কৃতিক এবং শিক্ষনীয় অনুষ্টান নির্মান করার জন্য এনটিভিকে অনুরোধ জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনটিভি ইউরোপের উপদেষ্টা নাজনিন হোসেন ও কামরুল হোসেন।
এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, সুজাতুর রেজা, আকমল খান, মোহাম্মদ কবির উদ্দিন, রানা মিয়া, এম এ মুনতাকিম, কামরুল হাসান চুন্নু, হুমায়ূন কবির চৌধুরী, খসরু মিয়া, মকবুল চৌধুরী সহ আরো অনেকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com