বুধবার, ২৪ Jul ২০১৯, ০১:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে ॥ ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা ॥ প্রতিবাদে হবিগঞ্জের বিভিন্ন স্থানে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হবিগঞ্জ সিভিল সার্জনের মৃত্যু মির্জাপুর থেকে প্রেমিক জুটি আটক ॥ কারাগারে প্রেরণ ১০ ইউপি চেয়ারম্যান উপস্থিত না হওয়ায় নবীগঞ্জ উপজেলা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়নি বার্মিংহামে হবিগঞ্জ নাগরিক সমাজের সাথে মতবিনিময়কালে এমপি আবু জাহির ॥ দেশবিরোধী চক্রান্তকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান মাধবপুরে রাষ্ট্রদূতের বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রেফতার ১ নবীগঞ্জ ও বাহুবলে অসুস্থ রোগীদেরকে চিকিৎসা সহায়তা দিলেন এমপি মিলাদ গাজী চুনারুঘাটে নিখোঁজ প্রেমিক যুগল প্রেমিকের মা-সহ ৩ জন আটক নবীগঞ্জের দেবপাড়ায় নিহা ফ্যাশন উদ্বোধন করলেন এমপি মিলাদ গাজী বানিয়াচঙ্গে ২৮ মাস বেতন না পেয়ে মানবেতর জীবন কাটাচ্ছেন প্রধান শিক্ষক
হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের বনভোজন অনুষ্ঠিত

হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের বনভোজন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের উদ্যোগে বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার চুনারুঘাট উপজেলার রাণীগাওস্থ গ্রীণল্যান্ড পার্কে এ বনভোজন অনুষ্ঠিত হয়।
হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের পক্ষ থেকে বনভোজনের আয়োজন করলেও জেলার প্রায় সকল থানা পুলিশ কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বনভোজনে অংশগ্রহণকারী পুলিশ কর্মকর্তাদের পদচারনায় মুখরিত ছিল পাহাড়ি টিলায় অবস্থিত গ্রীনল্যান্ড পার্ক। শিশুদের জন্য বিস্কুট খেলা, মহিলাদের জন্য পিলো, পুরুষদের জন্য হাড়িভাঙ্গা ও বস্তা দৌড় সহ বেশ কয়েকটি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিজয়ীদের দেয়া হয় আকর্ষনীয় পুরস্কার।
ocআনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত খেলাগুলো উপভোগ করেন বনভোজনে আমন্ত্রিত হবিগঞ্জ পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন্নবী, অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান, শায়েস্তাগঞ্জ থানার ওসি নাজিম উদ্দিন, মাধবপুর থানার ওসি মুক্তাদির হোসেন পিপিএম, চুনারুঘাট থানার ওসি আজমিরুজ্জামান, ট্রাফিক বিভাগের ওসি স্নেহাংশু দাস, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, সাধারণ সম্পাদক চৌধুরী মোঃ ফরিয়াদ, সাবেক সাধারণ সম্পাদক শাহ ফখরুজ্জামান, সাংবাদিক ফোরাম সভাপতি রাসেল চৌধুরী, রোটারিয়ান মোদারেছ আলী টেনু, ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ, তাজউদ্দিন তাজ প্রমুখ অতিথিবৃন্দ। বনভোজনের সার্বিক তত্বাবধানে ছিলেন হবিগঞ্জ সদর মডেল থানার ওসি ইয়াসিনুল হক। তাকে সার্বিকভাবে সহযোগিতা করেন সদর মডেল থানার ওসি তদন্ত মানিকুল ইসলাম, ওসি অপারেশন মোঃ ডালিম আহমেদ, এসআই দৌস মোহাম্মদ, এসআই অরূপ কুমার চৌধুরী, এসআই পার্থরঞ্জন চক্রবর্তী, এসআই মিজানুর রহমান, এসআই সুমন চন্দ্র হাজরা, এসআই মির্জা, এসআই রকিবুল হাসান, এসআই সাহিদ মিয়া, এসআই রুহুল।
এদিকে বনভোজন উপলক্ষে হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য এডঃ মোঃ আবু জাহির ও পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রকে শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ জেলার সকল পুলিশ কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ। গত শনিবার রাতে এমপি আবু জাহির ও পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রকে ক্রেষ্ট প্রদান করেন পুলিশ কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com