শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের বনভোজন অনুষ্ঠিত

  • আপডেট টাইম সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৮৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের উদ্যোগে বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার চুনারুঘাট উপজেলার রাণীগাওস্থ গ্রীণল্যান্ড পার্কে এ বনভোজন অনুষ্ঠিত হয়।
হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের পক্ষ থেকে বনভোজনের আয়োজন করলেও জেলার প্রায় সকল থানা পুলিশ কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বনভোজনে অংশগ্রহণকারী পুলিশ কর্মকর্তাদের পদচারনায় মুখরিত ছিল পাহাড়ি টিলায় অবস্থিত গ্রীনল্যান্ড পার্ক। শিশুদের জন্য বিস্কুট খেলা, মহিলাদের জন্য পিলো, পুরুষদের জন্য হাড়িভাঙ্গা ও বস্তা দৌড় সহ বেশ কয়েকটি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিজয়ীদের দেয়া হয় আকর্ষনীয় পুরস্কার।
ocআনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত খেলাগুলো উপভোগ করেন বনভোজনে আমন্ত্রিত হবিগঞ্জ পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন্নবী, অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান, শায়েস্তাগঞ্জ থানার ওসি নাজিম উদ্দিন, মাধবপুর থানার ওসি মুক্তাদির হোসেন পিপিএম, চুনারুঘাট থানার ওসি আজমিরুজ্জামান, ট্রাফিক বিভাগের ওসি স্নেহাংশু দাস, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, সাধারণ সম্পাদক চৌধুরী মোঃ ফরিয়াদ, সাবেক সাধারণ সম্পাদক শাহ ফখরুজ্জামান, সাংবাদিক ফোরাম সভাপতি রাসেল চৌধুরী, রোটারিয়ান মোদারেছ আলী টেনু, ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ, তাজউদ্দিন তাজ প্রমুখ অতিথিবৃন্দ। বনভোজনের সার্বিক তত্বাবধানে ছিলেন হবিগঞ্জ সদর মডেল থানার ওসি ইয়াসিনুল হক। তাকে সার্বিকভাবে সহযোগিতা করেন সদর মডেল থানার ওসি তদন্ত মানিকুল ইসলাম, ওসি অপারেশন মোঃ ডালিম আহমেদ, এসআই দৌস মোহাম্মদ, এসআই অরূপ কুমার চৌধুরী, এসআই পার্থরঞ্জন চক্রবর্তী, এসআই মিজানুর রহমান, এসআই সুমন চন্দ্র হাজরা, এসআই মির্জা, এসআই রকিবুল হাসান, এসআই সাহিদ মিয়া, এসআই রুহুল।
এদিকে বনভোজন উপলক্ষে হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য এডঃ মোঃ আবু জাহির ও পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রকে শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ জেলার সকল পুলিশ কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ। গত শনিবার রাতে এমপি আবু জাহির ও পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রকে ক্রেষ্ট প্রদান করেন পুলিশ কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com