বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মাধবপুরে ক্যাসকেডিং কর্মশালা অনুষ্ঠিত

  • আপডেট টাইম শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৩২৩ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে ইনোভেশন আইডিয়া বাস্তবায়নের লক্ষ্যে “সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় উপকারভোগী বাছাই প্রক্রিয়া সহজীকরণ” শীর্ষক কর্মশালা অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ কর্মশালায় অনুষ্টিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোকলেছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল আজিজ, ভাইস চেয়ারম্যান এডঃ সুফিয়া আকতার হেলেন।
উল্লেখ্য, সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় উপকারভোগী বাছাই প্রক্রিয়া সহজীকরণ, স্বচ্ছতা নিশ্চিত করণ এবং একজন উপকারভোগী যেন একাধিক সুবিধা ভোগ করতে না পারে তা রোধ করার লক্ষে একটি সফট্ওয়্যার আপডেট করে ডাটাবেইজ তৈরি করা হবে। প্রাথমিকভাবে পাইলটিংয়ের জন্য একটি ইউনিয়নে কাজ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com