বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জেলা আওয়ামীলীগের সভা ॥ নির্বাচন পরিচালনা কমিটি গঠন ॥ মাধবপুরে অসমী, চুনারুঘাটে তাহের বাহুবলে আব্দুল হাই দলীয় একক প্রার্থী বিদ্রোহী প্রার্থীকে বহিস্কারের সিদ্ধান্ত ॥ বাহুবলে কুটি ও নিলুফা দলীয় ভাইস চেয়ারম্যান প্রার্থী

  • আপডেট টাইম মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৪
  • ৪৮০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাল ফলাফল অর্জনের জন্য নির্বাচন পরিচালনা ও একক প্রার্থী নির্ধারনে ৩ এমপিকে প্রধান করে জেলা আওয়ামীগের ৪টি টিম গঠন করা হয়েছে। গতকাল সোমবার বিকেল ৩টা থেকে ৯টা পর্যন্ত জেলা আওয়ামীলীগের সভায় এই কমিটি গঠন করা হয়। একই সাথে ৩টি উপজেলার জন্য একক প্রার্থী ঘোষনা করা হয়েছে। তারা হলেন মাধাবপুর উপজেলায় বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসীম, চুনারুঘাট উপজেলায় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান আবু তাহের ও বাহুবল উপজেলায় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আ. হাই। একই সাথে বাহুবল উপজেলায় সোহেল আহমদ কুটিকে ভাইস চেয়ারম্যান এবং লিুফার ইয়াসমিনকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ঘোষনা করা হয়।
আওয়ামীলীগের কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি এমপি অ্যাডঃ মো. আবু জাহিরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এমপি অ্যাডঃ আব্দুল মজিদ খানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, ডা. মুশফিক হোসেন চৌধুরী, শহীদ উদ্দিন চৌধুরী, শাহ নেওয়াজ মিলাদ গাজী, অ্যাডঃ সিরাজুল হক চৌধুরী, অ্যাডঃ আবুল ফজল, মোহাম্মদ আলী টিপু, শেখ সামছুল হক, শরীফ উল্লাহ, এডঃ সালেহ উদ্দিন আহমেদ, অ্যাডঃ নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটোসহ সকল উপজেলা কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ।
সভায় সিদ্ধান্ত অনুযায়ী মাধাবপুর ও বাহুবলে যেহেতু প্রত্যাহারের সময় শেষ হয়েছে, সেহেতু দলের অন্যান্য প্রার্থীদেরকে ঘোষনা দিয়ে নির্বাচন থেকে সরে আসার নির্দেশ দেয়া হয়। পাশাপাশি তাদেরকে দলের প্রার্থীর পক্ষে কাজ করার নির্দেশ দেয়া হয়। অন্যাথায় কেন্দ্রের নির্দেশ অনুযায়ী বিদ্রোহীদের বিপক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।
অন্যান্য উপজেলায় একক প্রার্থী নির্ধারন ও সকল উপজেলায় নির্বাচন পরিচালনার জন্য দলের তিন এমপিকে প্রধান করে ও সিনিয়র নেতৃবৃন্দের সমন্বয়ে ৪টি কমিটি গঠন করা হয়। তন্মধ্যে জেলা আওয়ামীলীগের সভাপতি এমপি অ্যাডঃ মো. আবু জাহিরকে হবিগঞ্জ সদর, লাখাই, নবীগঞ্জ ও বাহুবল উপজেলার দায়িত্ব দেয়া হয়। সাধারন সম্পাদক এমপি অ্যাডঃ আব্দুল মজিদ খানকে বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলার এবং এমপি অ্যাডঃ মাহবুব আলীকে চুনারুঘাট ও মাধাবপুর উপজেলার দায়িত্ব দেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com