বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে লন্ডন প্রবাসী আলাল স্ত্রীর মামলায় গ্রেফতার ॥ স্ত্রী লুবনা’র বিরুদ্ধে পরকিয়ার অভিযোগ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪৮৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে ১ম স্ত্রীর মামলায় গ্রেফতার হয়েছেন আলাল উদ্দিন নামের এক লন্ডন প্রবাসী। তার ১ম স্ত্রী শহরের জয়নগর এলাকার ফুলতাব উদ্দিনের মেয়ে লুবনা বেগম অভিযোগ করেন তার অনুমতি ব্যতিথ ২য় বিয়ে করে অন্যত্র বসবাস করায় মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে সিলেটের গোয়ালাবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে ইনাতগঞ্জ ফাড়িঁ পুলিশ। এদিকে উক্ত মামলা দায়ের নিয়েও রয়েছে নানা বির্তক। তবে লন্ডন প্রবাসী স্বামী আলাল উদ্দিনের অভিযোগ তিনি বিয়ে করে লন্ডন যাওয়ার পর তার স্ত্রী লুবনা বেগম পরকিয়া প্রেমে জড়িয়ে পড়ে। খবর পেয়ে তিনি লুবনাকে বার বার বুঝানোর চেষ্টা করেও ব্যর্থ হন। ফলে সাংসারিক প্রয়োজনে ২য় বিয়ে করেন তিনি। ১ম স্ত্রীর মামলায় আটককৃত লন্ডন প্রবাসী আলাল উদ্দিন (৩২) নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বানিউন (লতিবপুর) এলাকার আলিক উদ্দিনের ছেলে।
স্থানীয় লোকজন জানান, ধৃত আলাল উদ্দিন ছোট বেলায় স্থানীয় লন্ডন প্রবাসী ইলাক উদ্দিনের বদৌলতে লন্ডন পাড়ি দেন। তার বাবা আলিক উদ্দিন ইনাতগঞ্জ বাজারের পাহাড়াদার। বাবা-মা’য়ের সাথে তেমন যোগাযোগ নাই আলাল উদ্দিনের।
অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, লন্ডন প্রবাসী আলাল উদ্দিন ২০০৭ সালের ১ ডিসেম্বর ১৫ লাখ টাকা দেনমোহরে বিয়ে করেন নবীগঞ্জ বাউসা ইউপির দক্ষিনগ্রাম বর্তমানে পৌরসভার জয়নগার এলাকার ফুলতাব উদ্দিনের মেয়ে লুবনা বেগমকে। বিয়ের মাস দেড়েক পরে আলাল উদ্দিন চলে যান লন্ডনে। তখন লুবনা বেগম চলে আসেন পিতার বাড়িতে। লন্ডন থেকে আলাল তার স্ত্রী লুবনার সাথে প্রথম অবস্থায় যোগাযোগ করলেও পরবর্তিতে যোগাযোগ বন্ধ করে দেন। লুবনা আলালের ১ম স্ত্রী দাবী করলেও এ নিয়ে রয়েছে বির্তক। আলাল লন্ডনে জাম্মা নামের এক বৃট্রিশ নারীকে বিয়ে করে এবং তাদের ঔরসে এক মেয়ে সন্তান রয়েছে। এদিকে, স্বামী লন্ডনে যাওয়ায় পিত্রালয়ে চলে আসে লুবনা। তার বিরুদ্ধে বেপরোয়া চলাফেরা, পরকিয়া প্রেমসহ নানা অভিযোগ রয়েছে। এ ব্যাপারে লুবনা বেগমের বক্তব্য নেয়ার জন্য মামলার আইও এর সাথে যোগাযোগ করলেও তার ফোন নাম্বার পাওয়া যায়নি। এ ব্যাপারে লুবনার ভাই আলী হোসেনর সাথে যোগাযোগ করে লুবনা বেগমের বক্তব্য নেয়ার চেষ্টা করলে সে জানায় তার মামা ছালেক মিয়ার সাথে যোগাযোগ করার জন্য। ছালেক মিয়াকে ফোন দিলে তিনি রিসিভ করেননি। লন্ডন প্রবাসী আলালের পরিবারের অভিযোগ তার ছেলেকে কিছু দালাল মিলে মিথ্যা অভিযোগ দিয়ে ফাসিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com