শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

কুর্শি ইউপি যুবলীগের দু‘গ্র“পের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া

  • আপডেট টাইম রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪৫৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের বাংলাবাজারে ইউনিয়ন যুবলীগের দু‘গ্র“পের মধ্যে ধাওয়া পাল্টা পাল্টা ধাওয়া ও সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। এ সময় হামলকারীরা ১টি দোকানে ভাংচুর করে। এ নিয়ে বাংলাবাজারে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়েছে। যে কোন সময় আবারো সংঘর্ষের আশংকায় রয়েছেন বাজারের সাধারন ব্যবসায়ীরা।
স্থানীয় সুত্রে জানা যায়, কুর্শি ইউনিয়ন আওয়ামী যুবলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে দুটি ভাগে বিভক্ত হয়ে পড়ে যুবলীগ। এক গ্র“পের নেতৃত্বে রয়েছে একাংশের আহ্বায়ক নেছার আহমদ জগলু, যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ। অপর গ্র“পের নেতৃত্বে রয়েছে একাংশের আহ্বায়ক জামাল খান, যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব। এ নিয়ে বেশ কিছু দিন যাবৎ দুই পক্ষের মধ্যে রেশারেশি ও গ্র“পিং লবিং চলে আসছিল। গতকাল শনিবার রাত ৮টার দিকে বাংলাবাজারের তায়িদ মিয়ার দোকানের সামনে একাংশের আহ্বায়ক জামাল খান, যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, জামাল হোসেনসহ তাদের কয়েকজন অনুসারী নিয়ে অবস্থান নিয়ে দাড়িয়ে থাকে। এ সময় অপর পক্ষের আহ্বায়ক নেছার আহমদ জগলু, যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ এর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করে বাজার প্রদক্ষিন করে। এক পর্যায়ে মিছিল থেকে অবস্থান নিয়ে দাড়িয়ে থাকা অপর অংশের লোকজনের উপর অতর্কিত ভাবে হামলা চালানো হয়। এ সময় তারা পিছু নিয়ে পার্শের মেসার্স খান ট্রেডার্স এর দোকানের সামনে গিয়ে অবস্থান নিলে সেখানে ও ইট পাটকেল, লাঠিসোটা নিয়ে হামলা করা হয়। এ সময় হামলাকারীদের হাত থেকে রক্ষা পেতে ওই দোকানের ভেতর প্রবেশ করে দোকানের সার্টার লাগিয়ে রাখলে সার্টার ভেঙ্গে দোকানে প্রবেশ করে তাদের উপর আক্রমন করা হয়। এ সময় হামলাকারীরা দোকানের মালামাল তছনছ করে ফেলে যায়। এ সময় বাজারের ব্যবসায়ীরা ইট পাটকেল নিক্ষেপের ফলে সাধারন মানুষ ও ব্যবসায়ীদের মধ্যে আতংক দেখা দিলে মানুষ দিকবেদিক ছুটাছুটি করতে থাকে। হামলায় আহতরা হল, জামাল হোসেন, আখলিছ মিয়া, রিপন সুত্রধর, জাহাঙ্গীর মিয়া, আজিজুল হক ও অলি আহমদ। এ ঘটনা পর স্থানীয় মেম্বার বিশিষ্ট সাংবাদিক এম এ বাছিত, কেন্দ্রীয় যুবলীগের সদস্য আব্দুল মুকিত চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী শেখ শিপন আহমদ ও তায়িদুর রহমানসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিগন ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com