বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

ইনাতগঞ্জ-কাদিরগঞ্জ সড়ক সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনে ষড়যন্ত্রের প্রতিবাদে সভা

  • আপডেট টাইম শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪১৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের ইনাতগঞ্জ, কাজির বাজার কাদিরগঞ্জ সড়কের সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের প্রতিবাদে নবীগঞ্জ উপজেলার কাজীগঞ্জ বাজারের আসকির মার্কেটে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ২নং ইউনিয়ন আওয়ামীলীগ ও অংঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ২নং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আক্তার হোসেন ছোবা মিয়ার সভাপতিত্বে ছাত্রলীগ নেতা ছাদিকুর রহমান পরিচালনায় বক্তব্য রাখেন ২নং ইউপির আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক মেম্বার আব্দুল্লা মিয়া, সাংগঠনিক সম্পাদক মোক্তার আলী তালুকদার, বীর মুক্তি যুদ্ধা আফছর মিয়া, আওয়ামীলীগ নেতা আঃ নূর, উপজেলা শ্রমিকলীগের শ্রমকল্যান সম্পাদক ও ২নং ইউপি শ্রমিকলীগের আহবায়ক তখলিছ মিয়া, ২নং ইউপির আওয়ামীলীগের ৯নং ওয়ার্ডের সভাপতি মহিতুশ দাশ, ৮নং ওয়ার্ডের সভাপতি আবুল বশর, আওয়ামীলীগ নেতা আঃ রউপ, আঃ হামিদ, আঃ হান্নান, ডাক্তার আবুল কালাম, কাজীর বাজার ব্যবসায় কমিটির সভাপতি আবদাল মিয়া, আবু সঈদ, নাতির মিয়া, ডাক্তার নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের নেতা আজমল হোসেন, ছাত্রলীগ নেতা খালেদ মোশারফ, ব্যবসায়ী ইয়াকুব মিয়া।
জন্য কেয়া চেীধুরীর অনুদানের সাথে ষড়যন্ত্রকারী নবীগঞ্জ বাহুবলের সংসদ সদস্য এম মুনিম চৌধুরী বিরুদ্ধে প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
বক্তারে বলেন-এলাকাবাসীর আবেদনের প্রেক্ষিতে কেয়া চৌধুরী এমপি এ সড়ক সংস্কারের জন্য বরাদ্ধ আনেন। এ সড়ক সংস্কারের কাজে যদি কেউ বাধা দেয় এলাকাবাসীকে নিয়ে তা প্রতিহত করা হবে। এলজিইডি থেকে দুই ধাপে ১৫ কোটি টাকা রাস্তা সংস্কারের জন্য বরাদ্ধ দেয়া হলে কাজের জন্য টেন্ডার করা হয়। গত রবিবার সুনাপুর বাজারে কেয়া চৌধুরী ২য় পেজে সংস্কারের ভিত্তি স্থাপন করেন। বক্তারা বলেন, কেয়া চৌধুরীর উন্নয়নের জোয়ার দেখে সংসদ সদস্য এম মুনিম চৌধুরী বাবু উক্ত জায়গায় জোর করে ভিত্তি স্থাপন করার পায়তারা করছেন। সভা শেষে একটি আনন্দ মিছিল করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com