শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে ডাকাত ধরতে গিয়ে হামলায় ॥ ৮ পুলিশ আহত ॥ গুলিবিদ্ধ ১ জনসহ আটক ৬

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪৩৬ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে ডাকাত ধরতে গিয়ে দুর্বৃত্তদের হামলায় ৮ পুলিশ সদস্য আহত হয়েছে। আহতদের মধ্যে এক এএসআই ও দুই কনস্টেবলের অবস্থা আশঙ্কাজনক বলে পুলিশে জানিয়েছে। হামলার সময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছুড়লে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। পরে গুলিবিদ্ধ ওই ব্যক্তিসহ ৬জনেক আটক করে পুলিশ। মঙ্গলবার দিবাগত গভীররাতে মাধবপুর উপজেলার শীবজয়নগর গ্রামে এ ঘটনা ঘটে।
মাধবপুর থানার ওসি মোকতাদির হোসেন পিপিএম জানান উপজেলার বাঘাসুরা ইউনিয়নের সাতপাড়িয়া গ্রামের চান মিয়ার ছেলে দুর্ধর্ষ ডাকাত ও গ্রেফতারি পরোয়ানার আসামী তৌহিদ (২৯)কে গ্রেফতার করতে মাধবপুর থানার এসআই মুমিনুর ইসলামের নেতৃত্বে একদল পুলিশ শিবজয়নগর গ্রামে একটি বাড়ীতে অভিযান চালায়। এ সময় তৌহিদের নেতৃত্বে ১৫/১৬জনের একদল দুর্বৃত্ত দেশিয় অস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালায়। এতে এস.আই মমিনুল ইসলাম, এএসআই মাহবুব, এএসআই রায়হান, এএসআই নজমূল, এএসআই সুখলাল, পুলিশ সদস্য নিপেশ চন্দ্রধর, জামাল উদ্দিন, অহিদ হোসেন, আরিফ ও ডালিম আহত হন। এর মধ্যে কনস্টেবল আরিফ, ডালিম ও এএসআই মাহবুবকে মাধবপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় পুলিশ সাতপাড়িয়া গ্রামের তৌহিদ (২৯), মাহফুজ মিয়া (৫০), তাহের মিয়া (৩০), আলমগীর (২৬), বাবুল মিয়া (৩০) ও গুলিবিদ্ধ রশিদকে গ্রেফতার করেছে। পুলিশের উপর হামলা ও কর্তব্য কাজে বাধা ও অস্ত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টার অভিযোগে এস আই মমিনুল ইসলাম বাদী হয়ে তৌহিদকে প্রধান আসামী করে ৬জনের নাম উল্লেখ করে আজ্ঞাত ৭/৮জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
এদিকে পুলিশের গুলিতে গলায় গুলিবিদ্ধ রশিদ মিয়াকে গুরুতর অবস্থায় রাতেই পুলিশ হেফাজতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রশিদের পরিবারের দাবী তার অবস্থা সংকটাপন্ন। এ ঘটনার পর এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে। গ্রেফতার এড়াতে শিবজয়নগর গ্রাম অনেকটা পুরুষ শূন্য হয়ে পড়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com