শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

গুনই গ্রামে রাস্তায় মাটি কাটা নিয়ে দু’দলের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

  • আপডেট টাইম বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৭১৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গ উপজেলার গুনই গ্রামের রাস্তায় মাটিকটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হয়েছে। গুরুতর আহত ২০জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ২ জনকে আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
Untitled-1 copyস্থানীয় সূত্রে জানা গেছে, গুনই গ্রামে একটি রাস্তায় মাটি কাটার কাজ চলছে। ঠিকাদার ফেরদৌস আহমেদের কাছ থেকে চুক্তিতে মাটি কাটার কাজ নেন একই গ্রামের চান্দ আলী মিয়া। কিন্তু অনেক দিন ধরে রাস্তাতে মাটি কাটা কাজ শুরু না করায় ঠিকাদারকে গ্রামবাসী চাপ সৃষ্টি করেন। ঠিকাদার জানান, চান্দ আলী মিয়াকে চুক্তি ভিত্তিতে কাজ দেন। কিন্তু চান্দ আলী মিয়া মাটিকাটার কাজ শুরু না করলে এলাবাসী ক্ষিপ্ত হয়ে উঠে। গতকাল মঙ্গলবার সকালে একই গ্রামের আব্দুর রহিম চান্দ আলীকে এ ব্যাপারে জিজ্ঞাসা করলে তাদের মধ্যে ঝগড়া বাধে। এর জের ধরে দুপুরে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। এতে অর্ধশতাধিক লোক আহত হয়। আহতদের মধ্যে সিরাজুল আলী, শিপন, আব্দুর রহমান ছায়েব আলী, ফুল মিয়া রাবেয়া বেগম, দুলন মিয়া, আমির মিয়া, লেদন মিয়া, সেন্টু মিয়া, জাহাঙ্গীর মিয়া, মোতালিব মিয়া, শানু মিয়া, মেরাজ মিয়া ও ইকবাল মিয়াসহ ২০জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং আশকাজনক অবস্থায় ২জনকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com