বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বাহুবলে গৃহবধূ হত্যাকান্ডে ৬ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০১৭
  • ৫৩৪ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে গৃহবধূর হত্যাকান্ডে ঘটনায় স্বামীসহ পরিবারের ৬ জনকে আসামী করে থানায় মামলা দায়ের হয়েছে। গতকাল সোমবার রাতে দায়েরকৃত মামলায় বাদী হয়েছেন নিহত গৃববধূ লাভলী আক্তারের মা আঙ্গুরা খাতুন। বিয়ের পূর্বে দায়েরকৃত ধর্ষণ মামলায় হাজতবাসের প্রতিশোধ নিতেই লাভলী আক্তারকে নির্যাতনের মাধ্যমে হত্যা করা হয়েছে বলে দাবি করা হয়েছে। এদিকে, পুলিশের একটি সূত্র জানিয়েছে, আটক স্বামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের দায় স্বীকার করেছে।
মামলার এজাহার সূত্রে প্রকাশ, বাহুবল উপজেলার দক্ষিণ ডুবাঐ গ্রামের প্রবাসী জিতু মিয়ার পুত্র আব্দুন নূর (২৩) বিয়ের প্রলোভন দিয়ে উপজেলার মন্ডলকাপন গ্রামের আব্দুল হামিদের স্কুল পড়ুয়া কন্যা লাভলী আক্তারকে ধর্ষণ করে। এ ব্যাপারে লাভলীর মা বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ আব্দুন নূরকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে। আব্দুন নূরকে জেল থেকে বের করে আনসে তার পরিবার লাভলী আক্তারকে আব্দুন নূরের সাথে বিয়েতে রাজি হয়। এক পর্যায়ে আব্দুন নূর জামিনে ছাড়া পেয়ে লাভলী আক্তারকে বিয়ে করে ঘরসংসার শুরু করে। বিয়ে এক মাসের মাথায়ই আব্দুন নূর ও তার পরিবারের সদস্যরা লাভলী আক্তারকে নানাভাবে নির্যাতন করতে থাকে। অতিষ্ঠ হয়ে লাভলী আক্তার তার মা আঙ্গুরা খাতুনের কাছে চলে যায়।
সূত্র আরো জানা যায়, স্বামীর সাথে সম্পর্ক ভাল না থাকায় আঙ্গুরা খাতুন-তার পিত্রালয় দক্ষিণ ডুবাঐ গ্রামে (অর্থাৎ আব্দুন নূরদের বাড়ির নিকটবর্তী) বসবাস করতেন। গত ২৮ জানুয়ারি রাত ৯টার দিকে আব্দুন নূর স্থানীয় মুরুব্বীদের সহায়তা লাভলী আক্তারকে বাড়িতে ফিরিয়ে নিয়ে আসে।
এজাহারে আরো দাবি করা হয়, ২৮ জানুয়ারি রাত ১০টার দিকে আব্দুন নূর ও তার পরিবারের লোকজন লাভলী আক্তারকে নির্যাতন করে হত্যাকান্ড সংঘটিত করে। রাত আড়াইটার দিকে আব্দুন নূর মোবাইল ফোনে লাভলী আক্তারের মাকে জানায় যে, লাভলী গুরুতর অসুস্থ। এ খবর পেয়ে সাথে সাথে লাভলী আক্তারের মা আঙ্গুরা বেগম আব্দুন নূরদের বাড়িতে আসেন। এ সময় তিনি দেখতে পান তার মেয়ে নিজঘরে বিছানায় শুয়ে আছে। হালকা নীল রঙের একটি কম্বল দিয়ে তাকে ঢেকে রাখা হয়েছে। এ অবস্থায় তাকে ফেলে রেখে পরিবারের লোকজন পালিয়ে যাবার জন্য কাপড়-ছোপড় গুছগাছ করছে। এ অবস্থায় আঙ্গুরা বেগম তার মেয়ে লাভলী আক্তারের শরীরের উপর থেকে কম্বল সরিয়ে দেখতে পান মেয়ে লাভলী আক্তারের গলায় ওড়না শক্ত করে বাঁধা। এ সময় তিনি আরো দেখতে পান লাভলী আক্তারের ডান বাহু, তলপেট, বুকের ডান পাশ সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ অবস্থায় আঙ্গুরা খাতুন তার মেয়েকে জড়িয়ে ধরে কান্নাকাটি করতে গিয়ে আঁচ করেন তার মেয়ের শরীর ঠান্ডা। পরে তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এসে খুনের ঘটনাটি দেখতে পেয়ে স্বামী আব্দুন নূরকে আটক করে।
এদিকে, আটক আব্দুন নূরকে গতকালই পুলিশ আদালতে প্রেরণ করেছে। আব্দুন নূর হত্যাকান্ডের দায় স্বীকার করে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে। আজ/কালের মধ্যেই আব্দুন নূরের স্বাীকারোক্তিমূলক জবানবন্ধির জন্য তাকে আদালতে হাজির করা হতে পারে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com