শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আলীগঞ্জে আর্তমানবতায় ছাত্র উন্নয়ন পরিষদের শীতবস্ত্র বিতরণ

  • আপডেট টাইম সোমবার, ৩০ জানুয়ারী, ২০১৭
  • ৩৯৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ আর্তমানবতায় ছাত্র উন্নয়ন পরিষদ এর উদ্যোগে অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল আলীগঞ্জ বাজারে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ শাহজাহান মিয়া।
সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম সোহেলের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমাজসেবক মোঃ মিজানুর রহমান মিজান। বিশেষ অতিথি ছিলেন তরুণ সমাজসেবক মোঃ আবুল কামাল আজাদ। এছাড়াও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। এতে বক্তব্য রাখেন সংগঠনের সাংগানিক সম্পাদক মাহমুদুল হাসান মারুফ, কোষাধ্যক্ষ মোঃ ওসমান গণি সাগর, সদস্য মোঃ শাওন আহমেদ, মোঃ সাহিদুর রহমান, আতাউর রহমান, শাহনূর মিয়া, আবুল কাশেম, মনির হোসেন, মোঃ শহীদ, মুহিদুল ইসলাম, রায়হান আহমেদ, জনি রায়, রুহেল আহমেদ, উজ্জল মিয়া, নূর ইসলাম, জাহিদ মিয়া, ইউসুফ আলী, নজরুল ইসলাম, হেলাল মিয়া, আক্তার মিয়া, ফয়সল হাসান প্রমুখ। সভায় বক্তারা আর্তমানতায় ছাত্র উন্নয়ন পরিষদের ভূয়সি প্রশংসা করে সংগঠনকে সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com