শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি স্থগিত

  • আপডেট টাইম রবিবার, ২৯ জানুয়ারী, ২০১৭
  • ৪১৬ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়ের নবগঠিত এডহক কমিটি স্থগিত করেছে উচ্চ আদালত। সেই সাথে এ কমিটিকে কেন বেআইনী ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে শিক্ষা সচিবসহ ৮ জনের কাছে এ কারণ জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত। হাইকোর্ট ডিভিশনের বিচারপতি নাঈমা হায়দার ও বিচারপতি আবু তাহের মোহাম্মদ সাইফুর রহমান দ্বৈত বেঞ্চ গত ১৬ জানুয়ারী এ নির্দেশ দেন। রুল নিষ্পত্তি না হওয়া পর্যন্ত ১০মার্চ পর্যন্ত এডহক কমিটির কার্যক্রমের উপর স্থগিতাদেশ দিয়েছেন আদালত।
জানা যায়, গত বছরের ২৮ নভেম্বর সিশিবো/বিদ্যা/কমিটি/হবি-৯৩/১৮১০ স্মারকে সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিকে বিলুপ্তি ঘোষণা করে। এ আদেশকে চ্যালেঞ্জ করে শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পারভেজ হোসাইন চৌধুরী হাইকোর্ট ডিভিশনের বিচারপতি নাঈমা হায়দার ও বিচারপতি আবু তাহের মোহাম্মদ সাইফুর রহমান দ্বৈত বেঞ্চের আদালতে রিট পিটিশন মামলা (নং-৬০/২০১৭) মামলা করেন। এরই পরিপ্রেক্ষিতে আদালত শিক্ষা সচিব, সিলেট শিক্ষা বোর্ড, জেলা প্রশাসক হবিগঞ্জ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবপুর, সিলেট শিক্ষা বোর্ড পরিদর্শক, শিক্ষা অফিসার হবিগঞ্জ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাধবপুর, (বরখাস্ত) প্রধান শিক্ষক মিজানুর রহমান, শাহজাহানপুর উচ্চ বিদ্যালয় সহ৮ জনের বিরুদ্ধে এর কারণ জানতে চেয়ে রুল জারি করেন। এ ব্যাপারে শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির প্রধান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোকলেছুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, হাইকোর্টের এ আদেশ আইনীভাবে মোকাবেলা করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com