বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নবীগঞ্জ জে.কে উচ্চ বিদ্যালয় শতবর্ষ পুর্তি ॥ ১ম দিনে বর্ণাঢ্য র‌্যালী ॥ নবীণ প্রবীনদের উৎসবের আমেজ

  • আপডেট টাইম শনিবার, ২৮ জানুয়ারী, ২০১৭
  • ৫৭৯ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার শত বছরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান নবীগঞ্জ জে.কে (যুগল-কিশোর) উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পুর্তি উদযাপন হচ্ছে। ১ম দিন গতকাল শুক্রবার বেলা সাড়ে ৩টায় এক বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। স্কুল ক্যাম্পাস প্রাঙ্গন থেকে শুরু করে রঙ-বেরঙের ব্যানার, ফেস্টুন নিয়ে নানা সাঁজে সেঁজে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে র‌্যালীটি। এ উপলক্ষে বর্ণিল সাজে সজ্জিত করা হয়েছে স্কুলের খেলার মাঠ ও স্কুলের অভ্যন্তরীণ মাঠসহ শহরের আর্কষনীয় স্থান। ফলে নতুন সাঁজে অচেনা এক শহরে পরিনত হয়েছে নবীগঞ্জ শহর। র‌্যালীটি শহর প্রদক্ষিণ শেষে ফের স্কুল প্রাঙ্গনে গিয়ে সমাপ্ত হয়। উক্ত র‌্যালীর উদ্বোধন করেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু। উক্ত র‌্যালীতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শত বছর উদযাপন কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ আলমগীর চৌধুরী, ঢাকা স্বাস্থ্য অধিদপ্তরের Nabiganj J.K (6)

Nabiganj J.K (5)প্রাক্তন উপ-পরিচালক (স্বাস্থ্য) ডাঃ শফিকুর রহমান, নবীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জুল ইসলাম চৌধুরী, ওসি আব্দুল বাতেন খান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, প্রাক্তন শিক্ষক বদরুজ্জামান, স্কুলের প্রধান শিক্ষক আব্দুস ছালাম, পৌরসভার প্যানেল এটিএম সালাম, উত্তম কুমার পাল হিমেল, গোলাম কিবরিয়া চৌধুরী সাহেল, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সলিল বরন দাশ প্রমুখ। পরে বিকেলে আতশবাজীর মাধ্যমে আনন্দ ও সাংস্কৃতিক সন্ধ্যার উদ্বোধন করা হয়। প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যরিষ্টার আতাউর রহমান আতা, ব্যাংক কর্মকর্তা আবুল কাশেম, কাস্টম অফিসার নুরুল ইসলাম প্রমুখ।
এর আগে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উক্ত বিদ্যালয়ের রেজিষ্ট্রেশনকৃত সকল ব্যাচের নবীণ প্রবীন শিক্ষার্থীদের মধ্যে সুষ্ট ও শৃংখলাভাবে আইডি কার্ড, টি-শার্টসহ অন্যান্য উপকরন বিতরন করা হয়।
আজ ২৮ জানুয়ারী সকাল ১০টায় অনুষ্টানের সমাপনী দিনে হেলিকপ্টার যোগে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এমপি কানাইপুর হেলিপ্যাডে অবতরণ করবেন। সকাল সাড়ে ১০টায় যুগল-কিশোর উচ্চ বিদ্যালয় মাঠে ভেন্যুতে উপস্থিত হয়ে প্রধান অতিথি হিসেবে তিনি অনুষ্টানের শুভ উদ্বোধন করবেন। দু’দিন ব্যাপী অনুষ্টান মালায় নিদিষ্ট কার্ডধারী শিক্ষার্থী ও অতিথি ব্যতিত কাউকে প্রবেশ করতে দেয়া হবে না। অনুষ্টানের শান্তি শৃংখলা রক্ষার্থে পুলিশ, আনসার ও স্বেচ্ছাসেবক টিম নিয়োজিত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com