বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বিজয়ী উত্তরন সংসদ খেলোয়ারদের সাথে ক্লাবের কর্মকর্তাগন ॥ এমপি আবু জাহির ক্রিকেট টুর্ণামেন্টে উত্তরণ সংসদ সেমি ফাইনালে

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭
  • ৩৪৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ এমপি আবু জাহির টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের প্রথম কোয়ার্টার ফাইনালে বিপিএল মাতানো মেহেদী মারুফ, আফিফ ও রায়হান রাফসানের অল রাউন্ড নৈপুন্যে ৮ উইকেটে সিলেট টাইগার্সকে হারিয়েছে শক্তিশালী উত্তরণ সংসদ। গতকাল সোমবার দুপুর ১২টায় হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় প্রথমে টসে জয় লাভ করে ব্যাটিংয়ে যায় সিলেট টাইগার্স। দলের দুই ওপেনার রাজন ও সাইফুল ভাল শুরু করলেও বিপিএল তারকা মেহেদী মারুফ, আফিফ, রাফসান ও এপুর দুর্দান্ত বোলিংয়ে ১৯ ওভার ৫ বল খেলে ১০১ রানে অল আউট হয়। দলের পক্ষে রাজন সর্বোচ্ছ ৩০ ও সাইফুল ১৪ রান সংগ্রহ করেন। উত্তরণের পক্ষে মেহেদী মারুফ ৪ ওভার বোলিং করে ১৮ রান খরচায় উইকেট লাভ করেন ২টি, রাফসান ৪ সমান সংখ্যক ওভার খরচ করে ১৪ রান খরচায় ৩ উইকেট ও এপু ৩ ওভার ৫ বল করে ২১ রানের বিনিময়ে সর্বোচ্চ ২টি উইকেট লাভ করেন।
১০২ রানের জবাবে ব্যাট করতে নেমে উত্তরণ সংসদের দুই ওপেনার মেহেদী মারুফ ও রকির ব্যাটিং তান্ডবের সামনে দিশেহারা হয়ে পড়ে সিলেটের বোলাররা। ১২ ওভার ৭৯ রানের ওপেনিং পার্টনার গড়ে ব্যক্তিগত ৪৯ রানে সিলেটের বোলার নাহিদের বলে এলবিডব্লিউও হন মারুফ। ৫টি ৪ ও ১টি ৬ এর সাহায্যে মারুফ ৪৯ রান সংগ্রহ করেন। ২য় উইকেটে খেলতে আসেন রাজশাহি কিংসের অল রাউন্ডার আফিফ। বোলিংয়ে কিছুটা ভাল করলেও ব্যাটিংয়ে কিছুই করতে পারেননি তিনি। মাত্র ১ রান করে নাহিদের ২য় শিকার হয়ে সাজঘরে ফিরেন তিনি। পরে নির্ভরযোগ্য ব্যাটসম্যান রকি ও সাইদুরের দায়িত্বশীল ব্যাটিংয়ে ১৭ ওভার ৪ বল খেলে জয়ের লক্ষে পৌছে উত্তরণ সংসদ। ৮ উইকেটের জয় নিয়ে প্রথম সেমিফাইনালিষ্ট হিসেবে জায়গা করে উত্তরণ সংসদ। দলের পক্ষে ২য় সর্বোচ্চ ৩৬ রান করেন রকি। সিলেটের পক্ষে ১৬ রানের বিনিময়ে নাহিদ পান ২ উইকেট। খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন অভিজিৎ চক্রবর্তী ও তপু আহমেদ। মঙ্গলবার দুপুর ১২টায় ২য় কোর্য়ার্টার ফাইনালে মুখোমুখি হবে শক্তিশালী ফ্রেন্ডস গ্র“প সুনামগঞ্জ ও অন্তরঙ্গ স্পোটিং ক্লাব হবিগঞ্জ। অন্তরঙ্গ স্পোটিং ক্লাবের হয়ে মাঠে নামবেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাজমুল হোসেন, ঢাকা প্রিমিয়ার লীগের শাকিল, সৌরভ ও লাপু।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com