শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বৃন্দাবন কলেজে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ শিক্ষাক্ষেত্রে বতর্মান আওয়ামীলীগ সরকার সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে

  • আপডেট টাইম শুক্রবার, ২০ জানুয়ারী, ২০১৭
  • ৩৮১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির বলেছেন, পড়াশোনা ছাড়া কোনভাবেই জাতিকে এগিয়ে নেয়া সম্ভব নয় বলেই আওয়ামী লীগ সরকার শিক্ষাক্ষেত্রে সর্বোচ্চ গুরুত্ব প্রদান করছে। এ উন্নয়নের অংশ হিসেবে বৃন্দাবন সরকারি কলেজে অনার্স-মাস্টার্স কোর্স চালু, বহুতল একাডেমিক কাম পরীক্ষা হল ও শিক্ষার্থীদের জন্য আবাসিক ভবন নির্মাণসহ অবকাটামোগত ব্যাপক উন্নয়ন করা সম্ভব হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে বৃন্দাবন কলেজ প্রাঙ্গণে বার্ষিক ক্রিড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বর্তমান সরকারের প্রচেষ্টায় বৃন্দাবন কলেজে আজ ৩০টি কম্পিউটার সংম্বলিত নতুন আইসিটি ল্যাব উদ্বোধন করা হয়েছে। নতুন বিজ্ঞান ভবনের নির্মাণ কাজ দ্রুত গতিতে চলছে। ভবিষ্যতে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে বৃন্দাবন কলেজের উন্নয়ন ব্যাপক হারে বৃদ্ধি পাবে।
তিনি আরও বলেন, আমি বৃন্দাবন কলেজের ছাত্র। এই কলেজে রাজনীতি করে আমি বড় হয়েছি। তাই এই কলেজের উন্নয়নে আমি সর্বদা তৎপর। এখানে শিক্ষকদের জন্য ডর্মেন্টরি নির্মাণ ও পদ সৃষ্টির জন্য আমি কাজ করছি।
বৃন্দাবন কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ আব্দুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, বৃন্দাবন কলেজের সাবেক সফল অধ্যক্ষ প্রফেসর মোঃ বদরুজ্জামান চৌধুরী, হবিগঞ্জ পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ চেম্বার অব কমার্স প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সাবেক উপাধ্যক্ষ আলমগীর খন্দকার প্রমুখ।
প্রভাষক মোঃ জামাল হোসেনের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন, বার্ষিক ক্রিড়া উদ্যাপন কমিটির আহ্বায়ক ও প্রাণিবিদ্যার বিভাগীয় প্রধান মোঃ নজরুল ইসলাম ভূঁইয়া, সাহিত্য ও সাংস্কৃতিক সপ্তাহ উদযাপন কমিটির আহ্বায়ক ও রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান আলপনা কর্মকার, হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ আব্দুল হাকিম, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান মোঃ ইলিয়াছ বখত চৌধুরী, উদ্ভিদবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান আবু আহমদ আহসান কবীর, ইাতহাস বিভাগের বিভাগীয় প্রধান মোছাঃ রকিবুন্নাহার, সহকারি অধ্যাপক মোঃ তোফাজ্জল আলী, প্রভাষক তানসেন আমীন, সুয়েব আহমদ, মোহাম্মদ জহিরুর ইসলাম, তৌহিদুল হকসহ সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।
পরে বার্ষিক ক্রিড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এমপি এডঃ মোঃ আবু জাহির ও অন্যান্য অতিথিবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com