বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

দক্ষ জনশক্তি গড়ে তোলার কোন বিকল্প নেই-এমপি আবু জাহির

  • আপডেট টাইম সোমবার, ১৬ জানুয়ারী, ২০১৭
  • ৬৪৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জেলা আওয়ামী লীগ সভাপতি ও হবিগঞ্জ সদর লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, দক্ষ জনশক্তি গড়ে তোলার কোন বিকল্প নেই। আর দক্ষ জনশক্তি তৈরীতে প্রশিক্ষণের অপরিসীম প্রয়োজন। হবিগঞ্জ এখন সারাদেশের মত দ্রুত গতিতে এগিয়ে চলেছে। হবিগঞ্জের গ্যাস, বিদ্যুৎ ও প্রাকৃতিক সম্পদ ব্যবহার করে শিল্পায়নের এক সম্ভাবনাময় এলাকায় পরিণত হয়েছে। কাজেই সময়ের সাথে পাল্লা দিয়ে আজকের যুব সমাজকে আধুনিকতার সমন্বয়ে গড়ে তুলতে হবে।
তিনি গতকাল রবিবার সকালে হবিগঞ্জ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ হল রুমে জাতীয় ক্ষুদ্র ও কুঠির শিল্প সমিতি (নাসিব)ও বাণিজ্য মন্ত্রনালয়ের যৌথ আয়োজনে ৫ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। নাসিবের সভাপতি সফিকুল বারী আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হবিগঞ্জ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হোসাইনুজ্জামান চৌধুরী, বিশ্বজিৎ দাশ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিটিভির জেলা প্রতিনিধি ও দৈনিক দেশজমিন সম্পাদক মোঃ আলমগীর খান প্রমুখ।
লায়ন মোঃ লিটন মিয়ার পরিচালনায় ও ইঞ্জিনিয়ার মোঃ সাইদুর রহমানের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিজানুর রহমান শামীম, বিসিক শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ দেওয়ান মিয়া, চেম্বারের নির্বাহী সদস্য আবু হেনা মোস্তফা কামাল, লায়ন এডভোকেট এসএম বজলুর রহমান, ইন্সট্রাক্টর আহমেদ আলী শাহ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ নোমান আহমেদ। বাণিজ্য মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি ৩৫ জন প্রশিক্ষণার্থী নিয়ে ৫ দিন ব্যাপী এই প্রশিক্ষণের আয়োজন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com