শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ছাত্র জমিয়তের কর্মী সম্মেলন অনুষ্ঠিত “উক্বাব সাংস্কৃতিক ফোরাম’র আত্মপ্রকাশ

  • আপডেট টাইম সোমবার, ১৬ জানুয়ারী, ২০১৭
  • ৪১১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ ছাত্র জমিয়ত বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার হবিগঞ্জ শহরস্থ নূরুল হেরা জামে মসজিদ কমপ্লেক্স মিলনায়তনে বিকাল ৩ টায় এ কর্মী সম্মেলন ও মনোমুগ্ধকর হামদ না’ত মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা ছাত্র জমিয়ত সভাপতি হাফেজ মাওলানা তাফহীমুল হকের সভাপতিত্বে ও মোহাম্মদ ফখরুল ইসলাম এবং হাফেজ তাওহীদুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জমিয়তের সিনিয়র সহ-সভাপতি ও হবিগঞ্জ জেলা সভাপতি শায়খুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জমিয়ত সহ-সভাপতি আল্লামা আব্দুর রব ইউসুফী। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ছাত্র জমিয়তের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ছাত্র নেতা হাফেজ ওমর ফারুক। বক্তব্য রাখেন জমিয়ত নেতা মাওলানা আব্দুল করিম আজহার, মুফতী আমীর আহমদ, মাওলানা মামনুনুল হক, মুফতী আল-আমিন কাসেমী, মোহাম্মদ এখলাছুর রহমান, রিয়াদ, মুফতী এনামুল হক, হাফেজ মাবরুরুল হক, মাওলানা শিব্বির আহমদ, মাওলানা বশির আহমদ, মাওলানা আব্দুল হাই, হাফেজ সাইফুর রহমান, মোহাম্মদ আশিকুর রহমান, হাফেজ ওয়াসিক বিল্লাহ, মিজানুর রহমান ইমরান, হাফেজ খালেদ, নিজাম উদ্দিন আল আদনান, হেলাল আহমদ নোমান, হাফেজ মুত্তাহির আহমদ, তাফাজ্জুল হক প্রমুখ।
সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আল্লামা তাফাজ্জুল হক বলেন, ছাত্র জমিয়ত হলো আকারির ও আসলাফগণের সন্তানদের সংগঠন। মেধাবী ও দেশ প্রেমিক ছাত্রদের সংগঠন। তিনি আরো বলেন, জেলাব্যাপী ছাত্র জমিয়তের কাজকে বেগবান করতে হবে। নববী আদর্শের আলোকে জীবন গঠন করে সমাজের সকল অপসংস্কৃতি, দূর্নীতি, চাদাবাজি, রাহাজানীর বিরুদ্ধে সব সময় সোচ্চার থাকতে হবে।
উল্লেখ্য যে, উক্ত অনুষ্ঠানে “উক্বাব সাংস্কৃতিক ফোরাম” নামে একটি সাংস্কৃতিক সংগঠনের আত্মপ্রকাশ ঘটে। এতে মাওলানা মামনুনুল হককে চেয়ারম্যান, ডা. এ কে এম আজহার, মাওলানা শিব্বির আহমদ ও হাফেজ মাওলানা শাহ সালেহ আহমদকে ভাইস চেয়ারম্যান হিসেবে ঘোষণা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com