বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

নিরাপত্তার আগ্নেয়াস্ত্র দিয়ে বিয়ে বাড়িতে আনন্দ উদযাপন পৌর মেয়রের

  • আপডেট টাইম শনিবার, ১৪ জানুয়ারী, ২০১৭
  • ৩৬৩ বা পড়া হয়েছে

এক্সপ্রেস ডেস্ক ॥ আকাশের দিকে তাক করা শর্টগান। ট্রিগার চাপতেই বেরিয়ে গেলো গুলি। শব্দও হলো বেশ। এরপর আনন্দমাখা হাসি। এটি সিনেমার কোনো দৃশ্য নয় এটি কুষ্টিয়ার একটি বিয়ে বাড়ির দৃশ্য। আর চিত্রনাট্যের নায়ক কুষ্টিয়ার ভেড়ামারা পৌরসভার মেয়র ও ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম ছানা।
বিয়ে বাড়ির হৈ-হুল্লোর আতশবাজি, এতো চেনা দৃশ্য। কিন্তু, এমনটাও ঘটে। যখন নিরাপত্তার কারণে নেয়া আগ্নেয়াস্ত্রও হয়ে ওঠে, উৎযাপনের অনুষঙ্গ। কুষ্টিয়ার ভেড়ামারার পৌর মেয়রের ভাতিজির বিয়েতে জনপ্রতিনিধির হাতে ছিলো এই অস্ত্র। হাসিমুখে ফাঁকা গুলি ছুঁড়েছেন বেশ কয়েক রাউন্ড। লাইসেন্স করা শটগান দিয়ে এমন গুলি ছোঁড়ার দৃশ্য এখন কুষ্টিয়ার টক অব দ্য টাউন। ভিডিওটি ভাইরাল হয়েছে ফেসবুকে, ছড়িয়ে পড়েছে মোবাইলে মোবাইলে। সচেতন মহলের প্রশ্ন, এমনটা আইনসিদ্ধ কি-না?
স্থানীয়রা জানান, কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভেড়ামারার পৌর মেয়র শামীমুল ইসলাম ছানার বড় ভাইয়ের মেয়ের বিয়ে শুক্রবার। বিয়ে উপলক্ষে বাড়িতে যেন উৎসবের শেষ নেই। পরিবার আত্মীয়-স্বজনদের মত বিয়ের উৎসব উদযাপনে সামিল হয়েছিলেন মেয়র নিজেও। অন্যরা নেচে গেয়ে হৈ-হুল্লোড় করে উৎসব উদযাপন করলেও মেয়রের উদযাপনটা ছিল একটু ভিন্ন রকমের। শর্টগানের ফায়ারিংয়ের মাধ্যমে উদযাপন করা হয় আনন্দ। ফেইসবুকের ওই ভিডিও চিত্রে একটি শর্টগানও শোভা পায় তাঁর হাতে। বিষয়টি নিয়ে তোলপাড় সৃষ্টি হয়।
এব্যাপারে কুষ্টিয়া ভেড়ামারা পৌরসভা মেয়র শামীমুল ইসলাম ছানা জানান, আমার লাইসেন্স করা শর্টগান থেকে বিয়ের অনুষ্ঠানে গুলি ফুটিয়ে কিছুটা আনন্দ করেছি। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করা হয়েছিল। প্রশাসনের অনুমতি নিয়েছেন মেয়রের এমন দাবিও উড়িয়ে দিয়ে ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তি মনি চাকমা বলেন, আমি অনুমতি দেয়া, না দেয়ার কেউ না। মেয়র তার নিজ নামে লাইসেন্স করা শর্টগান থেকে বিয়ের অনুষ্ঠানে গুলি ফুটিয়েছেন। কি শর্তে তিনি অস্ত্রের লাইসেন্স নিয়েছেন, সেটি তারই ভাল জানার কথা। তবে পুলিশ বলছে, এ ঘটনায় কেউ অভিযোগ করলেই কেবল ব্যবস্থা নেয়া সম্ভব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com