সোমবার, ২৫ মে ২০২০, ০৪:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
শ্রীমঙ্গলে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে সাড়ে ৫শ অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ নবীগঞ্জের বিভিন্ন গ্রামে ড. রেজা কিবরিয়ার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে শেষ হয়েছে ৫দিন ব্যাপি ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে এর খাদ্য সহায়তা বিতরণ নবীগঞ্জে গৃহহীন দুই বীর সেনা মুক্তিযোদ্ধাকে সেনাবাহিনীর বাসস্থান উপহার আলমগীর চৌধুরীর সৌজন্যে নবীগঞ্জে ১৬৫ পরিবারকে ঈদ উপহার প্রদান নবীগঞ্জে স্বাস্থ্য বিধি অমান্য করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা “বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ” নেতা রায়হান এর উদ্যোগে ইফতার বিতরণ এখন প্রমান করার সময় মানুষ মানুষের জন্য-মোতাচ্ছিরুল ইসলাম অনাহারী মুখ খাবার তুলে দিচ্ছেন হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম বাগুনিপাড়া ডিফেন্স হোল্ডার এ্যাসোসিয়েশন ঈদ উপহার বিতরন
জিকে গউছ হবিগঞ্জের অত্যান্ত জনপ্রিয় নেতা-খালেদা জিয়া

জিকে গউছ হবিগঞ্জের অত্যান্ত জনপ্রিয় নেতা-খালেদা জিয়া

প্রেস বিজ্ঞপ্তি ॥ বিএনপির চেয়ারপার্সন ও সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সদ্য কারামুক্ত বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ। গত মঙ্গলবার রাতে বিএনপির চেয়ারপার্সনের ঢাকাস্থ গুলশান অফিসে ৩ শতাধিক নেতাকর্মীর বিশাল বহর নিয়ে তিনি এই ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। শুভেচ্ছা বিনিময়ের পর বেগম খালেদা জিয়া বলেন- জি কে গউছ হবিগঞ্জের অত্যান্ত জনপ্রিয় নেতা। গউছ মানুষের জন্য কাজ করে। জেল থেকে নির্বাচিত হয়ে গউছ এর প্রমাণ দিয়েছে। এ জন্যই তাকে এতদিন জেল কাটতে হয়েছে। সরকার তাকে মামলা দিয়ে জেলে পাঠিয়েছে। তাকে অনেক নির্যাতন সহ্য করতে হয়েছে। কারাগারে তাকে হত্যার চেষ্টা করা হয়েছে। বিএনপি ছাড়ার জন্য অনেক চাপ সৃষ্টি করা হয়েছে। কিন্তু গউছ সরকারের কাছে নথি স্বীকার করেনি। খালেদা জিয়া বলেন, হবিগঞ্জে যারা বিএনপির রাজনীতি করে তাদেরকে গউছের মত জনপ্রিয় হতে হবে। ভবিষ্যতে বিএনপির নেতৃত্ব দেয়ার জন্য যোগ্যতা অর্জন করতে হবে। দলের নীতি আদর্শকে আকড়ে ধরতে হবে। মানুষের পাশে দাড়াতে হবে।
সাবেক ৩ বারের এই প্রধানমন্ত্রী আরো বলেন, হবিগঞ্জে ব্যাপক আন্দোলন হয়েছে। দলের নেতাকর্মীদেরকেও সরকারের জেল জুলুম নির্যাতন সহ্য করতে হয়েছে। এখন দলকে সংগঠিত করতে হবে। যাদের বয়স হয়েছে, দলের জন্য কাজ করতে পারেন না তাদেরকে সম্মানজনক জায়গায় রেখে সাহসি তরুণ নেতাদের দিয়ে কমিটি গঠন করতে হবে। মনে রাখতে হবে বিএনপির জনপ্রিয়তা আছে মানুষের সমর্থন রয়েছে। মানুষ ভোট দিতে পারলেই বিএনপি ক্ষমতায় আসবে। এ জন্য নির্দলীয় সরকারের অধিনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করতে হবে। এরপূর্বে বেগম খালেদা জিয়ার কাছে ৭শ ৩৯ দিন কারাভোগের চিত্র তুলে ধরেন মেয়র জি কে গউছ। জি কে গউছ বলেন- আমার দুঃসময়ে হবিগঞ্জবাসী আমাকে ৩য় বারের মত মেয়র নির্বাচিত করে নতুন জীবন দান করেছেন। মহান আল্লাহর দরবারে হাত তুলে আমার জন্য কেদেছেন। আমি সবার কাছে আমৃত্যু ঋণী হয়ে থাকব। এ সময় বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর, সাবেক মন্ত্রী রুহুল কদ্দুস তালুকদার দুলু, মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান, সাবেক এমপি নাজিম উদ্দিন শামছু, সাবেক এমপি শাম্মি আক্তার, নারায়নগঞ্জের এডঃ সাখাওয়াত হাসান উপস্থিত ছিলেন। এছাড়াও হবিগঞ্জ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষকদল, শ্রমিকদল, মহিলাদল, জাসাস ও জাসাদের ৩ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com