শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জের সাকুয়া এলাকার ত্রাস কর্ণাল গ্রেপ্তার

  • আপডেট টাইম বুধবার, ১১ জানুয়ারী, ২০১৭
  • ৪৭৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার করগাওঁ ইউনিয়নের সাকুয়া গ্রামের কর্ণাল মিয়া (৩৫) কে গতকাল মঙ্গলবার সকালে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে টুকের বাজার থেকে আধা কেজি গাজাঁসহ তাকে গ্রেফতার করা হয়। ধৃত কর্ণাল মিয়ার বিরুদ্ধে হত্যা, দাঙ্গা-হাঙ্গামা, চুরি-ডাকাতি ও মাদকসহ প্রায় এক ডজন মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে পুলিশ তাকে গ্রেফতার করার চেষ্টা করেও ব্যর্থ হয়। একাধিক অভিযান পরিচালনা করলেও সে পুলিশের ধরাছোয়ার বাহিরে থাকায় গ্রেফতার করা সম্ভব হয় নি। স্থানীয় সুত্রে জানা যায়, নবীগঞ্জের সাকুয়া গ্রামসহ আশপাশের এলাকার সাধারণ মানুষের আতংকের নাম কর্ণাল মিয়া ও তার ভাই রিপন মিয়া। মাদক সেবন ও বিক্রি ছাড়াও নানা অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত তারা। তাদের দু’সহোদরের চাঁদাবাজী ও সন্ত্রাসী কর্মকান্ডে সাধারণ মানুষ ভয়ে ও আতংকে থাকেন। আলোচিত সাকুয়া এলাকায় ইতিমধ্যে সংঘটিত দাঙ্গা-হাঙ্গামা, হত্যাকান্ডসহ অসংখ্য অভিযোগ ও মামলা রয়েছে তাদের বিরুদ্ধে। তার এ সব অপকর্মের খবর পেয়ে প্রায় কয়েক মাস পুর্বে নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খানের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতারের জন্য বিশেষ অভিযান পরিচালনা করেও তাকে পাওয়া যায়নি। এ সময় কর্নালের ভাই রিপন মিয়াকে গ্রেফতার করা হয়। রিপন দীর্ঘদিন হাজতবাসের পর জামিনে ছাড়া পেয়ে এলাকায় ফিরেই তার অপরাধ কর্মকান্ড শুরু করে।
গতকাল মঙ্গলবার নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল বাতেন খানের নির্দেশনায় এসআই মোবারক হোসেন ও এএসআই জয়ন্ত তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় টুকের বাজার মাদকের আড্ডা থেকে তাকে গ্রেফতার করে। এ সময় পুলিশ প্রায় আধা কেজি গাজা উদ্ধার করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com