শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২ বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি

এমপি কেয়া চৌধুরীর উদ্যোগে বাহুবলে বঙ্গবন্ধু’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

  • আপডেট টাইম বুধবার, ১১ জানুয়ারী, ২০১৭
  • ৬০৭ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ এমপি কেয়া চৌধুরী’র উদ্যোগে বাহুবলে এই প্রথম জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার সকালে বাহুবল উপজেলার মিরপুর আলিফ সোবহান চৌধুরী কলেজে প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভার পূর্বে এমপি কেয়া চৌধুরীর নেতৃত্বে কলেজ ক্যাম্পাসে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আলিফ সোবহান চৌধুরী কলেজের শিক্ষকগণ, গভর্নিং বডির সদস্য, মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, আওয়ামীলীগ পরিবার ও শব্দকরসহ বিভিন্ন সংগঠনের সাথে ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।
প্রধান অতিথি এমপি কেয়া চৌধুরী বলেন, আমি বঙ্গবন্ধু’র আদর্শের সৈনিক। বঙ্গবন্ধু’র রাজনৈতিক আদর্শকে ধারণ করে রাজনীতি করে যেতে চাই। আমি কৃতজ্ঞতা স্বীকার করছি আমার দেশের জীবনত্যাগী, দেশের বীরসন্তান মুক্তিযোদ্ধাদের। যাদের ত্যাগে এ দেশ, এ মাটি আজ স্বাধীন।
তিনি বলেন, বাহুবলের মাটিতে বঙ্গবন্ধু’র মুর‌্যাল (প্রতিকৃতি) স্থাপন করতে পেরে নিজেকে গর্ববোধ করছি। বঙ্গবন্ধু’র কন্যা জননেত্রী প্রধানমন্ত্রীর স্পেশাল বরাদ্দ হতে হবিগঞ্জ জেলার মধ্যে একটি বড় শহীদ মিনার আলিফ সোবহান কলেজ ক্যাম্পাসে স্থাপন করতে পেরেছি। আমি উন্নয়নের রাজনীতি করি। আমি জনগণের উন্নয়ন করতে চাই। এক পর্যায়ে এমপি কেয়া চৌধুরী কেটে খাওয়া মানুষদের নিয়ে কলেজ প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন।
সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামী নেতা ইব্রাহিম মুন্সী, উপজেলা আওয়ালীগ সহ-সভাপতি আস্কর আলী, মিরপুর ইউপি চেয়ারম্যান লেয়াকত আলীসহ মুক্তিযোদ্ধা নেতবৃন্দ। কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও প্রভাষক আপ্তাব উদ্দিনের পরিচালনায় আলোচনায় অংশগ্রহণ করেন, কলেজের অধ্যাপক মো: আইয়ূব আলী, অধ্যাপক সাদিকুর রহমান, শিক্ষক এম সামছুদ্দিনসহ আরও অনেকে। সভায় ‘বঙ্গবন্ধু ও স্বাধীনতা’ স্বরচিত কবিতা পাঠ করেন আব্দুল কাদির চৌধুরী বাবুল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com